• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঘুমন্ত বড় ভাইয়ের গলা কেটে দা হাতে থানায় ছোট ভাই

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ নভেম্বর ২০১৮, ১৪:৩২

ঘুমন্ত বড় ভাইকে দা দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যার পর ধারালো অস্ত্রসহ রক্তমাখা কাপড় পরে নিজেই থানায় আত্মসমর্পণ করেছেন আপন ছোট ভাই। নিহতের নাম মো. আবু তাহের (৪০)। তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা রয়েছে।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর অদূরে আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়নের কাইচাবাড়ী এলাকার মৃত ফজর আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

আবু তাহের কাইচাবাড়ী এলাকায় মৃত ফজর আলীর ছেলে। মেজ ভাই জাহেদ আলীর (২৬) হাতে খুন হয়েছেন তিনি। তারা সাত ভাই ও এক বোন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ জানান, রাতে আমি অফিস কক্ষে বসেছিলাম। এমন সময় রক্তমাখা শরীরে, রক্তমাখা দা হাতে এক যুবক রাতে হঠাৎ থানায় আসে। সে জানায় তার নাম জাহেদ আলী, ভাইকে খুন করে এসেছে। এখন আমরা যেন তাকে গ্রেপ্তার করি। পরে আমরা ওই বাড়িতে গিয়ে ঘটনার সত্যতা জানতে পারি। তবে জমি সংক্রান্ত বিরোধের জেরে আবু তাহের ছোট ভাইয়ের হাতে খুন হয়েছেন কি না সে ব্যাপারে তদন্ত করে জানা যাবে। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করে জাহেদ আলীকে গ্রেপ্তার দেখানো হবে।

তিনি আরও বলেন, জাহেদ স্বীকারোক্তিতে বলেছেন, আবু তাহের তার কক্ষে ঘুমিয়ে পড়লে তার ঘরে ঢুকে দা দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়।

নিহতের বোন হাসিনা বেগম জানান, বড় ভাই আবু তাহের তার পৈতৃক এক শতাংশ জমি বিক্রয় করে বিদেশ যেতে চাইছিলেন। এ নিয়ে অনেকদিন ধরেই ছোট ভাই জাহেদ আলীর সঙ্গে বিরোধ চলছিল বড় ভাই আবু তাহেরের। তিন দিন আগে তাহের এক প্রতিবেশীর কাছে তার পৈতৃক এক শতাংশ জমি বিক্রি করে ১ লাখ টাকা বায়না নেন। সেই টাকা থেকে ৩০ হাজার টাকা তিনি খরচ করেন। বাকি ৭০ হাজার টাকা মায়ের কাছে জমা রাখেন।

আরও পড়ুন :

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘরে ঢুকে গৃহবধূকে গলা কেটে হত্যা
বাবা-মা ও মেয়েকে গলা কেটে হত্যার ঘটনায় মামলা
সিরাজগঞ্জের তাড়াশে মা-বাবা ও মেয়েকে গলা কেটে হত্যা
নার্সকে গলা কেটে হত্যা, স্বামী গ্রেপ্তার 
X
Fresh