• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে আরও এক মামলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ নভেম্বর ২০১৮, ১১:১০

জাল জালিয়াতির মাধ্যমে দলিল তৈরি করে জমি দখল এবং ভয়ভীতি প্রদর্শন করে চাঁদা দাবির অভিযোগে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আশুলিয়া থানায় আরেকটি মামলা দায়ের হয়েছে। এ নিয়ে তার বিরুদ্ধে মাছ চুরি, জমিদখল ও চাঁদাবাজির অভিযোগে আশুলিয়া থানায় ছয়টি মামলা হল।

আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার রাতে রাজধানীর জিগাতলা এলাকার ডা. তোফাজ্জল হোসেন নামে এক ব্যক্তি মামলাটি করেন। মামলাগুলো অনেক গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ মামলার অপর আসামিরা হলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক মো. সাইফুল ইসলাম শিশির, জ্যেষ্ঠ প্রশাসনিক কর্মকর্তা আব্দুস সালাম এবং স্থানীয় টাকশুর এলাকার আওলাদ হোসেনসহ অজ্ঞাতনামা পাঁচ-ছয়জন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ২৭ অক্টোবর মো. তোফাজ্জল হোসেন (এক্সিউটিভ, লিগ্যাল অ্যান্ড রেগুলেটরি) লেজার মেডিকেলের মালিক ডা. জাহানারা ফেরদৌস খানের মালিকানাধীন প্রায় ২ একর পরিমাণ জমি দেখাশুনা করতে সাভারের মির্জানগর এলাকায় যান। ওই সময় ডা. জাফরুল্লাহ চৌধুরীর নির্দেশে মো. সাইফুল ইসলাম শিশির, আবদুস সালাম এবং আওলাদ হোসেনসহ অজ্ঞাতনামা ৫/৬ জন সন্ত্রাসী তার কাছে ৫ কোটি টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে একপর্যায়ে সন্ত্রাসীরা তাকে ও মালিকের কেয়ারটেকারকে বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেন।

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ 
বারের সামনে চুলোচুলি, ভাইরাল সেই ৩ নারী গ্রেপ্তার
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা
পর্নো তারকাকে ঘুষ দেওয়ার মামলায় ট্রাম্পের বিচার শুরু
X
Fresh