• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভোট দিলে আবার আসবো, না দিলে আফসোস নেই: প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ অক্টোবর ২০১৮, ২৩:১৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, উন্নয়ন ধরে রাখতে হলে, দেশকে আরও সামনের দিকে এগিয়ে নিতে হলে নৌকায় ভোট দেবেন। ভোট দিলে আবার আসবো না দিলে আফসোস নেই। কারণ আমার লক্ষ্য ছিল টানা ক্ষমতায় থাকতে পারলে উন্নয়ন দৃশ্যমান হবে। আমাদের সে আশা পূরণ করেছি। নিজেদের টাকায় পদ্মাসেতুর তৈরির যে যুগোপযোগী সিদ্ধান্ত আমরা নিয়েছি এই একটি সিদ্ধান্ত সারাবিশ্বে বাংলাদেশের ভাবমূর্তিকে উজ্জ্বল করেছে।

শনিবার বিকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিশ্ববিদ্যালয় শিক্ষক সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, উন্নয়নের সঙ্গে সঙ্গে মানুষের আর্থসামাজিক উন্নতি বাড়বে। গ্রাম পর্যন্ত মানুষের আর্থিক সচ্ছলতা বৃদ্ধি পেয়েছে। এটাতো ধরে রাখতে হবে। কাজেই বাংলাদেশের জনগণ যদি মনে করে এই উন্নয়নের ধারা ধরে রাখতে হবে। আমি আশা রাখি নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও তাদের সেবা করার সুযোগ দেবে। বাংলাদেশকে উন্নয়নের যে ধারাটা আমরা শুরু করেছি, আমি চাই সেই ধারাটা যেন অব্যাহত থাকে আপনারা সেটা দেখবেন। সামনে নির্বাচন রেখে সকলেই ভোট চায়। আমরাও ভোট চাই। যাতে করে উন্নয়নের ধারাটা অব্যাহত রাখে।

এসময় বিশ্ববিদ্যালয় শিক্ষকদের উদ্দেশে তিনি বলেন, আমি আপনাদের সহযোগিতা চাই, যাতে বর্তমান সরকারের উন্নয়নের চলমান গতি বজায় থাকে এবং আমাদের শুরু করা উন্নয়ন কর্মকাণ্ডগুলো শেষ করা যায়। কারণ, ২০০১ সালে ক্ষমতায় আসতে না পারার কারণে আমাদের উন্নয়ন কর্মকাণ্ডগুলো পরবর্তী বিএনপি-জামায়াত সরকার বন্ধ করে দিয়েছিল।