• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জাতীয় ঈদগাহ মাঠে আইয়ুব বাচ্চুর প্রথম জানাজা অনুষ্ঠিত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ অক্টোবর ২০১৮, ১৫:২৮

কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুর প্রথম জানাজা জাতীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমা জাতীয় ঈদগাহ ময়দানে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নেন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক অঙ্গনের নেতাকর্মীসহ সাধারণ মানুষ। এ ছাড়া তার ভক্ত অনুরাগী, সহশিল্পী, চলচ্চিত্র অঙ্গনের গুণীজনরা শেষ শ্রদ্ধা জানানো শেষে জানাজায় অংশ নেনে।

জানাজার নামাজ পড়ান হাইকোর্ট মসজিদের ইমাম আবু সালেহ সাইফুল্লাহ।

জানাজার নামাজ শুরুর আগে আইয়ুব বাচ্চুর ছোট ভাই এরফান চৌধুরী বলেন, আইয়ুব বাচ্চু সব সময় মানুষকে সাহায্য করতেন। তাদের ভালোবাসতেন। সব সময় বাবা-মার প্রতি শ্রদ্ধাশীল ছিলেন। সবাই আমার ভাইয়ের জন্য দোয়া করবেন।

তিনি বলেন, জীবনে চলার পথে ইচ্ছায়-অনিচ্ছায় যদি আইয়ুব বাচ্চু কাউকে কষ্ট দিয়ে থাকেন তাহলে সবাই উনাকে মাফ করে দেবেন। আর কেউ যদি তার কাছে টাকা-পয়সা পেয়ে থাকেন তাহলে আমাদের সাথে যোগাযোগ করে তা নিয়ে যাবেন।

ঈদগাহ মাঠ থেকে মগবাজারে তার গানের স্টুডিও ‘স্টুডিও এবি কিচেন ’ শ্রদ্ধা নিবেদনের জন্য নেয়া হবে। এরপর চ্যানেল আইতে তার জানাজা পড়া হবে। এরপর স্কয়ার হাসপাতালে হিমঘরে তাকে রাখা হবে।

শনিবার তার মরদেহ নেয়া হবে জন্মস্থান চট্টগ্রামে। সেখানে আরেকটি জানাজার পর মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে।

আইয়ুব বাচ্চুর পরিবার সূত্রে জানা গেছে, তার এক ছেলে ও এক মেয়ে বর্তমানে দেশের বাইরে রয়েছেন, তারা দেশে এলেই তাকে দাফন করা হবে।

বৃহস্পতিবার ৫৬ বছর বয়সে আইয়ুব বাচ্চু মারা যান। তার আকস্মিক মৃত্যুতে সারা দেশে শোকের ছায়া নেমে আসে।

আরও পড়ুন :

আরসি/ জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আসছে আইয়ুব বাচ্চুর অপ্রকাশিত গান ‘ইনবক্সে’
X
Fresh