• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

হাতিরঝিলে ৪ অক্টোবর পর্যন্ত বন্ধ ওয়াটার ট্যাক্সি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫৩

ওয়াটার ট্যাক্সির মেরামত ও রক্ষণাবেক্ষণ কাজের জন্য হাতিরঝিল ওয়াটার ট্যাক্সির সব নিয়মিত কার্যক্রম আগামী ৪ অক্টোবর পর্যন্ত বন্ধ থাকবে বলে জানিয়েছে হাতিরঝিল কর্তৃপক্ষ। তবে বাড্ডা জেটি থেকে প্যাডেল বোর্ডের কার্যক্রম যথারীতি চালু থাকবে।

ইতোমধ্যে হাতিরঝিলের বিভিন্ন ঘাটে বন্ধের কারণ উল্লেখ করে নোটিশ টাঙিয়ে দিয়েছে কর্তৃপক্ষ। সেখানে বলা হয়েছে, হাতিরঝিল ওয়াটার ট্যাক্সির মেরামত ও রক্ষণাবেক্ষণ উপলক্ষে হাতিরঝিল ওয়াটার ট্যাক্সির সব নিয়মিত কার্যক্রম ২২ সেপ্টেম্বর থেকে বন্ধ রয়েছে। এ কার্যক্রম ৪ অক্টোবর পর্যন্ত বন্ধ থাকবে। নোটিশে কর্তৃপক্ষ সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন।

-------------------------------------------------------
আরও পড়ুন : মোবাইল চুরির অপবাদে আটকে দু’কিশোরীকে গণধর্ষণ: গ্রেপ্তার ৬
-------------------------------------------------------

জানা গেছে, ওয়াটার ট্যাক্সি চলাচলের ফলে সৃষ্ট ঢেউয়ে হাতিরঝিলের পাড় ভেঙে গেছে। সেসব জায়গায় পাইলিংয়ের কাজ হবে। পাশাপাশি হাতিরঝিল ওয়াটার ট্যাক্সির মেরামত ও রক্ষণাবেক্ষণের জন্য হাতিরঝিল ওয়াটার ট্যাক্সির সব নিয়মিত কার্যক্রম ২২ সেপ্টেম্বর থেকে আগামী ৪ অক্টোবর পর্যন্ত বন্ধ থাকবে।

যানজটহীন যাতায়াতের জন্য খুব অল্প সময়ের মধ্যেই হাতিরঝিলে ওয়াটার ট্যাক্সি জনপ্রিয় হয়ে ওঠে। এফডিসি সংলগ্ন ঘাট থেকে গুলশান বা রামপুরা যেতে বা আসতে যাত্রীদের কাছে এ যানজটহীন পানিপথে প্রতিদিন ১৪টি ওয়ার ট্যাক্সি চলাচল করতো। যাত্রীদের তুলনায় ওয়াটার ট্যাক্সির সংখ্যা কম থাকায় কাউন্টারে যাত্রীদের দীর্ঘ লাইন দিয়ে অপেক্ষা করতে হতো। প্রতিদিন সকাল সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত ওয়াটার ট্যাক্সি চলাচল করতো।

আরও পড়ুন :

আরসি/পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাতিরঝিলে ভাসমান সেই মরদেহের পরিচয় পাওয়া গেছে
হাতিরঝিলে ভাসছিল যুবকের মরদেহ
X
Fresh