• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ইয়াবা বেচায় জড়িত পুলিশদের বিরুদ্ধে ব্যবস্থা কেন নয়: হাইকোর্ট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ আগস্ট ২০১৮, ১৮:৪৩

কক্সবাজার থেকে উদ্ধার হওয়া ১০ লাখ পিস ইয়াবা বেচে দেয়ায় ঘটনায় জড়িত সাবেক এসপি এ কে এম ইকবাল হোসেনসহ চার পুলিশ কর্মকর্তার থাকা পুলিশ সদস্যদের বিরুদ্ধে কেন অবিলম্বে বিভাগীয় ব্যবস্থা নিতে কেন নির্দেশ দেয়া হবে না, তা জানতে চেয়ে রুল দিয়েছেন হাইকোর্ট।

অন্য তিন পুলিশ কর্মকর্তা হলেন- কক্সবাজার পুলিশ ফাঁসির ইনচার্জ মনিরুল ইসলাম, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের(পিআইবি) উপ-পরিদর্শক কামাল হোসেন এবং টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)।

এক রিট আবেদনের শুনানি শেষে সোমবার হাইকোর্টের বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি মো. আশরাফুল কামালের সমন্বয়ে গঠিত বেঞ্চ এই রুল দেন।

আদালতে রিটের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট ফরহাদ উদ্দিন আহমেদ ভূঁইয়া। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একরামুল হক টুটুল।

আগামী চার সপ্তাহের মধ্যে স্বরাষ্ট্র সচিব, পুলিশের মহাপরিদর্শক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মহাপরিচালক ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজিকে এই রুলের জবাব দিতে বলা হয়েছে।

উল্লেখ, গত ২২ জুলাই একটি জাতীয় দৈনিকে প্রকাশিত একটি সংবাদ সংযুক্ত করে ২৯ জুলাই হাইকোর্টে রিট করেন সুপ্রিম কোর্টের আইনজীবী আবুল কালাম আজাদ।

আরও পড়ুন :

কে/

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফরিদপুরে মন্দিরে অগ্নিকাণ্ডে এলাকা রণক্ষেত্র, ২ ভাই নিহত
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
চলছে শিল্পী সমিতির নির্বাচন : এফডিসিতে নিরাপত্তা জোরদার
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
X
Fresh