• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

জনকল্যাণে রাজনীতি করলে দেশকে কিছু দেয়া যায় : প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জুলাই ২০১৮, ১৫:০৯

ব্যক্তি স্বার্থে রাজনীতি দেশকে কিছু দিতে পারে না, বরং জনকল্যাণে রাজনীতি করলে দেশকে কিছু দেয়া যায়, আওয়ামী লীগ তা দেখিয়েছে। বললেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের ২৪ বছরপূর্তিতে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাতে আজ সকালে গণভবনে যান সংগঠনের নেতারা। এ সময় তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, স্বেচ্ছাসেবক লীগকে তৃণমূলে সংগঠনকে আরও শক্তিশালী করার পাশাপাশি, আগামী নির্বাচনে নৌকার জন্য কাজ করতে প্রস্তুত থাকতে হবে।

শেখ হাসিনা আরও বলেন, আওয়ামী লীগ জনগণের কল্যাণে গত নয় বছরে যেসব উন্নয়ন কাজ বাস্তবায়ন করেছে তা তৃণমূল মানুষের কাছে তুলে ধরতে হবে। আমাদের গ্রামের মানুষও শহরের নাগরিক সুবিধা পাবে।

বিএনপি-জামায়াতের সমালোচনা করে শেখ হাসিনা বলেন, জামায়াত ধর্ম নিয়ে রাজনীতি করলেও কোরআন শরীফ পুড়িয়েছে। তাই তাদের উপর এখন আর মানুষের আস্থা নেই।

------------------------------------------------------
আরও পড়ুন : মা জিজ্ঞেস করছিল আমার জন্য কী রান্না করবেন: জয়
------------------------------------------------------

তিনি বলেন, যারা এতিমের অর্থের লোভ সামলাতে পারে না তারা কীভাবে দেশ চালাবে। বাবা-মাসহ পরিবারের সবাইকে হারিয়ে দেশে ফিরেছি কারণ দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার ও ভাত-ভোটের অধিকার ফিরিয়ে দেয়াই ছিল একমাত্র লক্ষ্য।

পরে প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতাদের সঙ্গে নিয়ে কেক কাটেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির
ঢাকায় কাতারের আমির, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক আজ
বুধবার থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী, সই হচ্ছে পাঁচ চুক্তি
সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চায় বাংলাদেশ : প্রধানমন্ত্রী
X
Fresh