• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা উপলক্ষে যানচলাচল-পার্কিংয়ে ডিএমপির নির্দেশনা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ জুলাই ২০১৮, ১৯:৪৫

উন্নয়ন ও অর্জনে অসামান্য অবদান রাখায় প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে শনিবার গণসংবর্ধনা প্রদান উপলক্ষে যানচলাচল-পার্কিংয়ের নির্দেশনা দিয়েছে ঢাকা মহানগর পুলিশ(ডিএমপি)

এই গণসংবর্ধনা উপলক্ষে রাজধানী ও আশেপাশের এলাকা থেকে বিভিন্ন যানবাহনে ও পায়ে হেঁটে অসংখ্য নেতাকর্মী, বিশিষ্ট ব্যক্তি, পেশাজীবী ও সাধারণ জনগণের আগমন ঘটবে। তাই সোহরাওয়ার্দী উদ্যানের চারদিকের রাস্তার যানচলাচল নিয়ন্ত্রণ করা হবে।

ডিএমপি সূত্রে জানা গেছে, এদিন দুপুর একটা থেকে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত শাহবাগ হতে মৎস্যভবন, টিএসসি হতে দোয়েল চত্বর সড়ক বন্ধ থাকবে। এছাড়া প্রয়োজনে বাংলামোটর, কাকরাইল চার্চ, ইউবিএল, জিরো পয়েন্ট, গোলাপশাহ মাজার, চানখারপুল, বকশী বাজার, পলাশী, নীলক্ষেত, কাটাবন ক্রসিং দিয়ে সোহরাওয়ার্দী উদ্যান ও বিশ্ববিদ্যালয়মুখী সাধারণ গাড়িগুলোকে ডাইভারশান দেয়া হতে পারে।

--------------------------------------------------------
আরও পড়ুন : প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা আগামীকাল
--------------------------------------------------------

আরও জানা গেছে, অনুষ্ঠান উপলক্ষে মিরপুর হতে যেসব নেতাকর্মী বাসে আসবেন, তাদের গাড়ি মিরপুর রোড দিয়ে এসে নীলক্ষেত এলাকায় পার্ক করতে হবে। উত্তরা ও মহাখালী থেকে যেসব নেতাকর্মী বাসে আসবেন, তাদের গাড়ি মগবাজার-কাকরাইল চার্চ-নাইটিংগেল-ইউবিএল-জিরো পয়েন্ট-হাইকোর্ট হয়ে দোয়েল চত্বরে নামিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় জিমন্যাশিয়ামে পার্ক করতে হবে।

এছাড়া ফার্মগেট-সোনারগাঁও-শাহবাগ হয়ে যেসব নেতাকর্মী বাসে আসবেন, তাদের গাড়ি টিএসসি রাইট টার্ন করে মল চত্বরে পার্ক করতে হবে। যাত্রাবাড়ী, ওয়ারী, বংশাল দিয়ে যারা আসবেন, তাদের গাড়ি জিরো পয়েন্ট, হাইকোর্ট হয়ে দোয়েল চত্বরে নামিয়ে বিশ্ববিদ্যালয় জিমনেশিয়ামে পার্ক করতে হবে। লালবাগ ও কামরাঙ্গীর চর থেকে আসা নেতাকর্মীদের গাড়ি পলাশী-নীলক্ষেত এলাকায় পার্ক করতে হবে।

শুক্রবার সরকারি সংবাদ সংস্থা বাসসে প্রকাশিত এক প্রতিবেদনে এসব কথা বলা হয়েছে।

কে/

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে অভিযান চালিয়ে ৪৩ জনকে গ্রেপ্তার
২৬ মার্চ যেসব সড়ক এড়িয়ে চলবেন
রমজানে যানজট নিরসনে বিশেষ নজর দিতে হবে : ডিএমপি কমিশনার
ডিএমপির ২ কর্মকর্তাকে বদলি
X
Fresh