• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

উল্টো পথে সরকারি গাড়ি, যানজটে দুর্ভোগ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ মে ২০১৮, ২১:০৬

গেলো মঙ্গলবার সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের হুশিয়ারি দিয়ে বলেছেন- উল্টো পথে গাড়ি চালালেই জরিমানা করা হবে এবং তিনি যদি ভিআইপিও হন। তবে সেই ঘোষণাকে তোয়াক্কা না করে এক সরকারি গাড়ি রং সাইট দিয়ে দ্রুতই চলে যাবার চেষ্টা চালায়। আজ সোমবার দুপুরে এমন দৃশ্য দেখা গেছে রাজধানীর তেজগাঁও-কাওরান বাজার সংলগ্ন লিংক রোডে।

গাড়িটির নম্বর ঠ-১১৯২৯৯। দুপুর তিনটার দিকে যখন তেজগাঁও এলাকার লিংক রোডটির অবস্থার শোচনীয়। ঠিক তখন হঠাৎ উল্টো দিক থেকে ঢুকে পড়ে গাড়িটি। এতে বন্ধ হয়ে যায় বিপরীত দিক থেকে আসা গাড়ির চলাচল। দুর্ভোগে পড়েন সাধারণ মানুষ। এ সময় ড্রাইভারকে বেশ কয়েকবার গাড়ি সরাতে অনুরোধ করলেও তিনি গাড়ি সরাতে ব্যর্থ হন।

জানা গেছে, রাজধানীর সড়কগুলোতে যানজটের একটি অন্যতম কারণ হলো উল্টোপথে গাড়ি চালানো। আর এ কাজে এগিয়ে আছে সরকারের বিভিন্ন উচ্চপদস্থ কর্মকর্তাদের গাড়ি।

--------------------------------------------------------
আরও পড়ুন : মাদকবিরোধী অভিযানে নিরীহ মানুষ মরছে না: স্বরাষ্ট্রমন্ত্রী
--------------------------------------------------------
এর আগে গেলো মঙ্গলবার সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছিলেন, যানজট কমাতে সড়কের বিপরীত দিকে যেন কেউ কোনও গাড়ি চালাতে না পারে। তিনি মন্ত্রী-এমপি-ভিআইপি যিনিই হোন। এসময় মন্ত্রী উল্টো পথে গাড়ি চালালে ট্র্যাফিক পুলিশকে জরিমানা করার নির্দেশ দেন।

এর আগে উল্টো পথে গাড়ি ঠেকাতে পুলিশের পক্ষ থেকে বিশেষ ডিভাইস বসানো হলেও তা কাজে আসেনি। পরে বেশ কয়েকবার ট্র্যাফিক পুলিশের অভিযানে ভিআইপিদের গাড়ি ধরা পড়ে। তারপরও থামেনি উল্টো পথের গাড়ি।
আরও পড়ুন :

এসজে/সি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
বিএনপিসহ সব অপশক্তিকে প্রতিহত করব : কাদের
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
X
Fresh