• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

প্রশ্নফাঁস চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৩ এপ্রিল ২০১৮, ২০:১৭

প্রশ্নপত্র ফাঁসে ব্যবহৃত বিভিন্ন উপকরণসহ প্রশ্নফাঁস চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১১ এর একটি দল। শুক্রবার ভোরে রাজধানী ঢাকার বনশ্রী ও মিরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের মধ্যে মো. ইয়াসির আরাফাত ওরফে সাউদ(২৮), তার ছোট ভাই জুবায়ের আহমেদ ওরফে জাবের(২০) এবং তাদের চাচাতো ভাই মো. রমজান আলী টিটুকে(১৮) বনশ্রী থেকে গ্রেপ্তার করা হয়। মাহমুদ হাসান ওরফে প্রচ্ছদ ওরফে পারফেক্টকে(২২) গ্রেপ্তার করা হয় মিরপুরের নাসিমবাগ থেকে।

শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‌্যাব-১১ এর সদর দপ্তরে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব ১১ এর অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসান।

তিনি জানান, এই ৪ জন ২০১৮ সালের এইচএসসি এবং ২০১৭ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিক্রিতে জড়িত ছিলেন।

তিনি আরও জানান, ইয়াসির আরাফাত, জুবায়ের আহমেদ এবং রমজান আলীর কাছ থেকে ভুয়া প্রশ্নপত্র বিক্রির কাজে ব্যবহৃত ১৪টি মোবাইল, বিকাশে প্রশ্ন বিক্রির টাকা লেনদেনের জন্য ব্যবহৃত ১৭টি সিম কার্ড, ৩টি মেমোরি কার্ড, ১টি ট্যাব, ২টি ল্যাপটপ, ১টি কম্পিউটার, ১টি হার্ডডিস্ক, ১টি পেনড্রাইভ এবং ১টি ব্লু টুথ ডিভাইস জব্দ করা হয়।

মাহমুদ হাসানকে গ্রেপ্তারের সময় তার কাছ থেকে ভুয়া প্রশ্নপত্র বিক্রির কাজে ব্যবহৃত ১টি মোবাইল, ১টি ল্যাপটপ এবং ৮টি বিকাশ অ্যাকাউন্টযুক্ত সিমকার্ড জব্দ করা হয় বলে উল্লেখ করেন এই র‌্যাব কর্মকর্তা।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নৌবাহিনীতে ফিরে গেলেন র‍্যাবের মুখপাত্র আল মঈন
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
‘বর্ষবরণ ঘিরে যেকোনো নাশকতা ঠেকাতে প্রস্তুত র‌্যাব’
ঈদের জামাত ঘিরে নিরাপত্তা হুমকি নেই : র‌্যাব ডিজি
X
Fresh