• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ছাত্রীকে উত্ত্যক্তকারী সেই ড্রাইভার-হেলপার আটক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ মার্চ ২০১৮, ১৪:০৯

নিউ ভিশন বাসে কলেজছাত্রীকে হেনস্থার চেষ্টাকারী সেই বাস চালক মো. দ্বীন ইসলাম (৩৭) ও হেলপার মো. বিল্লাল হাওলাদারকে (২৮) গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা পশ্চিম বিভাগ।

ডিবির পশ্চিম বিভাগ পুলিশ জানায়, ড্রাইভার বললো `গেট লাগায় দে’ বাস থেকে লাফিয়ে বাঁচলেন ইডেনের ছাত্রী’ এমন একটি খবর অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে দ্রুত ভাইরাল হয়ে যায়। পরে বিষয়টি মাথায় নিয়ে অনুসন্ধানে নামে ডিবি (পশ্চিম) বিভাগের একটি দল। ওই ছাত্রীর ফেসবুক পেজের গোপনীয়তা কঠোরভাবে নিয়ন্ত্রিত থাকায় এবং স্ট্যাটাসের প্রতিক্রিয়ায় অসংখ্য মেসেজ পাওয়ার প্রেক্ষিতে তিনি তার ইনবক্স চেক করা থেকে বিরত থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হচ্ছিল না। পরে প্রযুক্তিগত সহায়তার মাধ্যমে তার সাথে যোগাযোগ করা হয়। এরপর নিউ ভিশন পরিবহনের বাসের ড্রাইভার ও হেলপারদের ধারাবাহিক জিজ্ঞাসাবাদ ও প্রযুক্তিগত বিশ্লেষণের মাধ্যমে অভিযুক্ত বাস ড্রাইভার ও হেলপারকে শনাক্ত করা হয়। বুধবার রাতে গ্রেপ্তার করা হয় ওই দুজনকে।

--------------------------------------------------------
আরও পড়ুন: ড্রাইভার বললো `গেট লাগায় দে’ বাস থেকে লাফিয়ে বাঁচলেন ইডেনের ছাত্রী
--------------------------------------------------------

পরে গ্রেপ্তাররের বিষয়টি জানতে পেরে পরবর্তীতে সুষ্ঠু বিচার পেয়েছেন মর্মে ওই কলেজছাত্রী তার ফেসবুক পেজে আরেকটি স্ট্যাটাস দেন। যাতে বলা হয়েছে হুম আমি পেরেছি।