• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ফের স্ট্রোক, লাইফ সাপোর্টে পাইলট আবিদের স্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ মার্চ ২০১৮, ১৪:১৩

নেপালে বিধ্বস্ত ইউএস বাংলা বিমানের নিহত পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানমকে আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

আজ সোমবার সকালে আবারও স্ট্রোক করলে দ্বিতীয় দফায় অস্ত্রোপচারের পর তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে রাখা হয়।

হাসপাতালের ইনফরমেশন ডেস্কের কর্মকর্তা শিহাব এ তথ্য নিশ্চিত করে আরটিভি অনলাইনকে বলেন, তার (আফসানা খানম) অবস্থা ক্রিটিক্যাল। সকালে আবারও তিনি স্ট্রোক করেছেন। তাকে বর্তমানে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।
--------------------------------------------------------
আরও পড়ুন: ড্রাইভার বললো `গেট লাগায় দে’ বাস থেকে লাফিয়ে বাঁচলেন ইডেনের ছাত্রী
--------------------------------------------------------

গতকাল রোববার রাজধানীর উত্তরার বাসায় স্ট্রোক করেন পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম। পরে পরিবারের সদস্যরা তাকে আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করেন। তার মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় সেখানে অস্ত্রোপচারের পর নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়।

আফসানা খানমের বাবা ড. এমএ কাশেম শেখ রোববার বিকেলে সাংবাদিকদের জানান, তিনি আইসিইউতে মেয়েকে দেখে এসেছেন। তার অবস্থা ভালো।

গত ১২ মার্চ ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস-২১১ নেপালের রাজধানী কাঠমান্ডুতে বিমান দুর্ঘটনায় পাইলট আবিদ সুলতানকে আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করা হলেও একদিন পর ১৩ মার্চ চিকিৎসাধীন অবস্থান তিনি মারা যান।

আরও পড়ুন:

পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
কুমিল্লার হোমনায় স্বামীকে হত্যা, স্ত্রীসহ ৪ জনের মৃত্যুদণ্ড
অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে সাবেক এমপি ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা 
X
Fresh