• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ডিএনএ প্রয়োজন, তাই নেপাল যাচ্ছি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ মার্চ ২০১৮, ১২:৪০
গত ৩ মার্চ আঁখি মনি ও মিনহাজের রিসিপশন হয়

আপু-দুলাভাইয়ের মরদেহ শনাক্তে ডিএনএর প্রয়োজন তাই, নেপাল যাচ্ছি। শুনেছি বর্তমানে তাদের কাঠমান্ডু ত্রিভুবন ইউনিভার্সিটি টিচিং হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আম্মু-আব্বুর দুজনই অসুস্থ হয়ে পড়েছেন। জানি না দেশে ফেরার পর পরিস্থিতি কেমন হবে। বলছিলেন নেপালে বিধ্বস্ত বিমানে নিহত আঁখি মনির (জেসি) একমাত্র ছোট ভাই সাকিব রহমান।

আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইটে ঢাকা ছাড়ছেন তিনি।

সাকিবের বড় বোন আঁখি মনি ও দুলাভাই মিনহাজ বিন নাসির সোমবার হানিমুনের জন্য ইউএস বাংলার ফ্লাইটে নেপাল যাচ্ছিলেন। ত্রিভুবন বিমানবন্দরে দুর্ঘটনার কবলে পরে দুইজনই নিহত হন।

পাসপোর্টের জটিলতার কারণে ঘটনার পরের দিন নেপাল যেতে পারেননি সাকিব। প্রাথমিকভাবে তাদের মরদেহ আনতে পরের দিন মঙ্গলবার আঁখির বন্ধু রিয়াজ হাসান ও সাকিবের বন্ধু মাধুর্য নেপাল যান। মিনহাজের পরিবারের পক্ষ থেকে খালু ওমর সাফায়েত সেখানে যান।

--------------------------------------------------------
আরও পড়ুন: দেশে আনা হচ্ছে ৩ জনকে, ভারত-সিঙ্গাপুরে ৩ জন
--------------------------------------------------------

চলতি মাসের ২ তারিখে আঁখি মনি ও মিনহাজের বিয়ে হয়। পরের দিন মহা ধুমধাম করে রিসিপশনের আয়োজন করা হয়। বিয়ের ১০ দিনের মাথায় বিমান দুর্ঘটনায় ভেঙে গেল তাদের সুখের সংসার।

১২ই মার্চ ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় ইউএস বাংলা এয়ারলাইন্সের যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়ে নিহত হন ৫১ জন। ইউএস বাংলার বম্বারডিয়ার ড্যাশ কিউ ৪০০ বিমানটিতে মোট ৭১জন আরোহী ছিলেন। এতে বিমানের পাইলট ও ক্রুরা মারা যান। ওই ঘটনায় আহত হন আরও ২০ জন। পরে হতাহতের উদ্ধার করে স্থানীয় কেএমসি হাসপাতাল, নরভিক হাসপাতাল ও ওম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।

বোনের সঙ্গে সাকিব

এদিকে আজ বৃহস্পতিবার নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান দুর্ঘটনায় আহতদের চিকিৎসা দিতে নেপাল যাচ্ছেন বাংলাদেশের চিকিৎসকদের একটি দল। বেলা ১১টার দিকে ঢাকা ছাড়েন সাত চিকিৎসকের প্রতিনিধি দলটি।

আরও পড়ুন:

এমসি/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৫
ব্রাজিলে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৭
ইউক্রেনের ৬৫ যুদ্ধবন্দি নিয়ে রাশিয়ার সামরিক বিমান বিধ্বস্ত
কানাডায় বিমান বিধ্বস্ত হয়ে ৬ জনের প্রাণহানি
X
Fresh