• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বেনাপোলে ধর্মীয় অনুভূতিতে আঘাতের মামলায় যুবক গ্রেপ্তার

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৭ ফেব্রুয়ারি ২০১৮, ১১:১৫

ভারতে পালাতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন ইমিগ্রেশনের রেড এলার্ট পাওয়া জুয়েল চন্দ্র শীল (২৬) নামে এক বাংলাদেশি যুবক। জুয়েল লক্ষ্মীপুর জেলার রামগতি থানার চরলক্ষ্মী গ্রামের বেজু কুমার শীলের ছেলে।

বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশন থেকে শুক্রবার সন্ধ্যার দিকে তাকে গ্রেপ্তার করে ইমিগ্রেশন পুলিশ। ইমিগ্রেশন কাউন্টারে পাসপোর্ট জমা দেয়ার সঙ্গে সঙ্গে তাকে গ্রেপ্তার করা হয়।

ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে ফেনী সদর থানায় তার বিরুদ্ধে একটি মামলা রয়েছে। মামলা নং- ৩৯ তারিখ-১৫/০২/১৫। ইমিগ্রেশন পুলিশের ওসি তরিকুল ইসলাম জানান, ওই মামলায় এতদিন তিনি পলাতক ছিলেন। তিনি যেন দেশের বাইরে পালিয়ে যেতে না পারেন সে জন্য স্থল ও বিমান পথে তার নামে রেড এলার্ট জারি করে পুলিশ। পরে মামলার ব্যাপারে নিশ্চিত হয়ে তাকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়।
--------------------------------------------------------
আরও পড়ুন: আজ রাতে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী
--------------------------------------------------------

ফেনী সদর থানার ওসি রাশেদ খান চৌধুরী জানান, ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে জুয়েল চন্দ্র শীলের নামে ফেনী সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। তাকে দীর্ঘদিন গ্রেপ্তার করতে না পেরে দেশের সকল ইমিগ্রেশনে চিঠি দেয়া হয়।

তিনি আরও জানান, আদালতের মাধ্যমে জুয়েল চন্দ্র শীলকে ফেনীতে নিয়ে আসার ব্যবস্থা করা হচ্ছে।

বেনাপোল পোর্ট থানার এসআই শরীফ হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জুয়েল চন্দ্র শীলকে গ্রেপ্তারের খবর ফেনী সদর থানায় জানানো হয়েছে। শনিবার সকালে তাকে যশোর আদালতে হাজির করা হবে।

আরও পড়ুন:

কেএইচ/এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশি গ্রেপ্তার
প্রায় ৫ ঘণ্টা পর আগরতলা ইমিগ্রেশন সার্ভার সচল
আগরতলা ইমিগ্রেশন সার্ভার ডাউন, ভোগান্তিতে পাসপোর্টধারী যাত্রীরা
মালয়েশিয়ায় ৭৫ বাংলাদেশিসহ ৯০ অভিবাসী গ্রেপ্তার
X
Fresh