• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়াকে যত কষ্ট দেবেন তত ভোট কমবে : মওদুদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৪৩

খালেদা জিয়াকে যত কষ্ট দেবেন তত আপনাদের ভোট ও জনসমর্থন কমবে। প্রতিদিন অন্তত আপনাদের দশ লাখ করে ভোট কমবে। আওয়ামী লীগের উদ্দেশ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ এসব কথা বলেন।

সোমবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় ‘বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে ষড়যন্ত্রমূলক মামলায় সাজা: প্রতিহিংসার রাজনীতি’ শীর্ষক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

মওদুদ বলেন, আওয়ামী লীগ ভেবেছিল খালেদা জিয়াকে জেলে নিলে বিএনপি দুর্বল হয়ে যাবে। কিন্তু বিএনপি আরও শক্তিশালী হয়েছে। আমরা আরও ঐক্যবদ্ধ হয়েছি।

তিনি আরও বলেন, যতদিন পর্যন্ত তাকে মুক্তি না দেয়া হবে, ততদিন আন্দোলন চলবে। তাকে মুক্ত করে আমরা নির্বাচনে অংশ নেব। বেগম খালেদা জিয়া ছাড়া কোনও নির্বাচন হবে না।

মওদুদ বলেন, সারাদেশের মানুষ আজ উদ্বিগ্ন। আমাদের যে আন্দোলনের সূচনা হলো এটা অব্যাহত থাকবে।

তিনি বলেন, আমরা পাঁচজন আইনজীবী নেত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। মূলত আইনিভাবে আমরা কী করতে পারি সেসব বিষয় নিয়ে আলোচনা করেছি। সেখানে আমি তিনটি বিষয় নিয়ে কথা বলেছি। তাকে ডিভিশন দেয়া হয়েছে কি না? তিনি বলেছেন, না দেয়া হয়নি। জানতে চেয়েছিলাম আপনার এখানে এয়ার কন্ডিশনার আছে কি না? বলেছেন, না নেই। গৃহকর্মী ফাতেমা আপনার সঙ্গে আছে কি না জানতে চেয়েছিলাম। বলেছেন, না দেয়া হয়নি।’

রায়ের কপি দিতে গড়িমসি করার অভিযোগ করে তিনি বলেন, ‘আমরা বৃহস্পতিবারই আবেদন করেছিলাম। কিন্তু আজও এখন পর্যন্ত কপি পাইনি। আমরা সত্যায়িত কপি পেলে আপিল করবো এবং জামিনের জন্য আবেদন করব। আমরা আশা করি এই রায় যখন হাইকোর্টে তুলবো তখন এটা টিকবে না।

অনুষ্ঠানে নাসির উদ্দিন হাজারী, বিএনপি নেতা আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, কৃষক দল নেতা শাহজাহান সম্রাটসহ অনেকে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:

এমসি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পেছাল
খালেদা জিয়ার ১১ মামলার শুনানি পেছাল
‘খালেদা জিয়ার মুক্তির জন্য আমি আলোচনায় বসতে প্রস্তুত’
জামিনে মুক্তি পেলেন সেই খালেদা, অঝোরে কাঁদলেন মেয়েকে জড়িয়ে
X
Fresh