• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আমাকে দেখলে কি মনে হয় টেনশনে আছি?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:০৭

আমরা অত্যন্ত ভালো অবস্থানে আছি। কী হাসি মুখে আপনাদের সঙ্গে কথা বলছি। আমাকে দেখলে কি মনে হয় টেনশনে আছি? বললেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

সচিবালয়ে মঙ্গলবার এক অনুষ্ঠান শেষে আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় নিয়ে সরকারের মধ্যে কোনো টেনশন আছে কিনা জানতে চাইলে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, সুইজারল্যান্ডের প্রেসিডেন্ট আঁলা বেরসে এসেছেন, তার সঙ্গে বৈঠক করেছি। তিনি কক্সবাজারে রোহিঙ্গাদের দেখার জন্য যাবেন। ভিয়েতনামের রাষ্ট্রপতি ট্রুং তান সাং, ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসন আসছেন- এগুলো দেখলে কি আপনাদের মনে হয়, আমরা রায় নিয়ে কোনো চিন্তায় আছি।

--------------------------------------------------------
আরও পড়ুন: বাসার ছাদে অনুষ্ঠান করতে পুলিশের অনুমতি লাগবে
--------------------------------------------------------

তিনি বলেন, খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে যদি কোনো ধরনের অরাজক পরিস্থিতি সৃষ্টি হয়, তবে জনগণের জানমালের নিরাপত্তায় যা যা করার তাই করবে পুলিশ। আমরা রাজপথে নামব কি কারণে?

সারা দেশে বিএনপির কর্মীদের ধরপাকড়ের বাণিজ্যমন্ত্রী বলেন, ২০০১ সালে যে ঘটনা ঘটেছে, সেটা তো ঘটছে না। যারা পুলিশকে আঘাত করেছে, আসামি ছিনিয়ে নিয়েছে, অস্ত্র কেড়ে নিয়েছে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। সেই মামলায় অভিযুক্তদেরকেই পুলিশ গ্রেপ্তার করছে।

বাণিজ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত এই অনুষ্ঠানে টি রিসার্চ ইনস্টিটিউট, চাইনিজ একাডেমি অব এগ্রিকালচারাল সায়েন্সেস এবং বাংলাদেশ চা বোর্ডের মধ্যে একটি সমঝোতা স্মারক সই হয়।

আরও পড়ুন:

কে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পেছাল
খালেদা জিয়ার ১১ মামলার শুনানি পেছাল
‘খালেদা জিয়ার মুক্তির জন্য আমি আলোচনায় বসতে প্রস্তুত’
ঈদের শুভেচ্ছা জানাতে খালেদা জিয়ার বাসভবনে বিএনপি নেতারা
X
Fresh