• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

২৪ মার্চ সমাবেশ করবে জাতীয় পার্টি

অনলাইন ডেস্ক
  ০৬ ফেব্রুয়ারি ২০১৮, ১০:০৭

আগামী ২৪ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ করবে জাতীয় পার্টি। আগামী ১৫ ফেব্রুয়ারি এই মহাসমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। একুশের বইমেলার জন্য মহাসমাবেশের তারিখ পরিবর্তন করে নতুন তারিখ চূড়ান্ত করা হয়েছে। জানালেন দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

সোমবার রাজধানীর বনানীর জাতীয় পার্টি চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয় রজনীগন্ধায় অনুষ্ঠিত দলের প্রেসিডিয়াম সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

জাতীয় পার্টির মহাসচিব বলেন, আসন্ন রাষ্ট্রপতি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ আবদুল হামিদকে সমর্থন দিয়েছে জাতীয় পার্টি।

তিনি বলেন, জাতীয় পার্টি পুরোমাত্রায় নির্বাচনী প্রস্তুতি শুরু করেছেন। ৩শ’ আসনেই প্রার্থী দেয়ার প্রস্তুতি রয়েছে তাদের। বিএনপি নির্বাচনে না এলে এককভাবে নির্বাচনে প্রার্থী দেয়া হবে। আর নির্বাচনে এলে জাতীয় পার্টি মহাজোটের সঙ্গে নির্বাচন করবে।

--------------------------------------------------------
আরও পড়ুন: শাহজালাল বিমানবন্দরে দেয়ালধস, হতাহতের আশঙ্কা
--------------------------------------------------------

হাওলাদার বলেন, নির্বাচনের আগে বিভাগীয় জেলা পর্যায় জনসভার আয়োজন করবে জাতীয় পার্টি। এসব জনসভায় পার্টি চেয়ারম্যান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

রুহুল আমিন আরও বলেন, নির্বাচনী প্রচারণার লক্ষ্যে ঢাকায় মহাসমাবেশের পর থেকে জাতীয় পার্টি চেয়ারম্যানের নেতৃত্বে সারা দেশে রোডমার্চ এবং লঞ্চমার্চ পরিচালনার সিদ্ধান্ত নেয়া হয় বৈঠকে।

ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, এমএ সাত্তার, জিয়া উদ্দিন আহমেদ বাবলু, মো. আবুল কাশেম, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, হাফিজ উদ্দিন আহমেদ, গোলাম কিবরিয়া টিপু, আলহাজ সাহিদুর রহমান, অধ্যাপিকা মাসুদা এম রশীদ চৌধুরী, নুর-ই-হাসনা লিলি চৌধুরী, অ্যাডভোকেট সালমা ইসলাম, সৈয়দ মোহাম্মদ আব্দুল মান্নান প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে নির্বাচনে জাতীয় পার্টির ভরাডুবি, জানালেন রওশন
এরশাদের ৯৫তম জন্মদিন আজ
১০ টাকা লিটার দুধ বিক্রি করে ভোক্তা অধিকারের সম্মাননা পেলেন এরশাদ
৪৮ ঘণ্টা না যেতেই রওশনের পার্টি থেকে পদত্যাগ করলেন সেন্টু
X
Fresh