• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আ.লীগ তিনদিন রাজপথে থাকবে: হাছান মাহমুদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ ফেব্রুয়ারি ২০১৮, ২৩:১৬

আগামী ৭, ৮, ৯, ফেব্রুয়ারি আমরা রাজপথে থাকবো। যদি আবারও শ্রমজীবী মানুষের ওপর পেট্রলবোমা নিক্ষেপ করা হয়, হামলা করা হয়, সেই হামলা প্রতিহত শুধু নয়, হামলাকারীদের ধরে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিতে হবে।

বলেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘জঙ্গিবাদ সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে রুখে দাঁড়াও শ্রমিক সমাজ’শীর্ষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ এই সমাবেশের আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, ‘৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ঘোষণা করা হবে। এ মামলার প্রধান আসামি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বিএনপির কমিটি জাম্বু জেট মার্কা। এতো বড় কমিটির সভা দুই বছর পর হচ্ছে। যারা পাঁচ তারকা হোটেলে সভা করে তারা জনগণের দল নয়।’

এখানে উল্লেখ্য, আগামীকাল শনিবার বিএনপির বর্তমান জাতীয় কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হবে হোটেল লা-মেরিডিয়ানে। এই কমিটির সদস্য সংখ্যা ৫০২ জন।

আয়োজক সংগঠনের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শ্রম ও জনশক্তিবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইনসুর আলী, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ।

পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরও তিনদিন ‘হিট অ্যালার্ট’
এমপি একরামুলের শাস্তি দাবি জেলা আ.লীগের
বিএনপির পর আ.লীগের সমাবেশও স্থগিত
আবারও রাজপথে মুখোমুখি হচ্ছে আ.লীগ-বিএনপি
X
Fresh