• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

হাত-পা নড়ছে নার্গিসের

আরটিভি অনলাইন

  ০৬ অক্টোবর ২০১৬, ১৬:৩৭

হাত-পা নড়ছে পাষণ্ড বদরুলের চাপাতির কোপে আহত সিলেট সরকারি কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের। এমনটাই জানালেন জালালাবাদ অ্যাসোসিয়েশন, ঢাকার সভাপতি সি এম তোফায়েল সামী।

বৃহস্পতিবার দুপুরে স্কয়ার হাসপাতালে নার্গিসেকে দেখে এসে তিনি এ কথা জানান।

তোফায়েল সামী বললেন, আমি নার্গিসকে দেখেছি। তার হাত-পা নড়ছে। নিশ্বাস চলছে। তবে তার জ্ঞান নেই। আমরা আশা করছি, সে দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবে।

তিনি বললেন, দ্বিতীয় অপারেশনের পর ডাক্তাররা নার্গিসের শারীরিক অবস্থার কথা বলেছিল ৫ ভাগ ভালো। আজ আবার ডাক্তারের সঙ্গে কথা হয়েছে, তার জানিয়েছেন- শরীরের অবস্থা এখন ১৫ ভাগ উন্নতির পথে।

দ্রুত বিচার ট্রাইব্যুনালে নার্গিসের হামলাকারী বদরুলের শাস্তি দাবি করেন তোফায়েল। তিনি বললেন, রাজন হত্যার পরও আমরা জনমত গড়ে তুলেছি। হত্যাকারীর শাস্তি হয়েছে। বদরুলের বিচারও যেন অল্প সময়ের মাঝে হয়।

অপারেশন পরবর্তী ৭২ ঘণ্টা পেরিয়ে গেলেও আইসিইউ থেকে বের করা সম্ভব হয়নি লাইফ সাপোর্টে থাকা খাদিজা বেগম নার্গিসকে। শুক্রবার তাকে নিবিড় পর্যবেক্ষণ কক্ষ থেকে বের করা যেতে পারে বলে কর্তব্যরত ডাক্তাররা আশা করছেন।

ডা. মির্জা নাজিম উদ্দিনের বরাত দিয়ে শামীম আহমেদ জানান, ডাক্তাররা বলেছেন- আগামী শুক্রবার নার্গিসের যদি জ্ঞান ফিরে, তাহলে লাইফ সাপোর্ট থেকে বের করা হবে।

এইচটি/ এস/ এসজেড

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh