• ঢাকা বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

প্রধানমন্ত্রীর কাছে বদরুলের বিচার চাইলেন নার্গিসের বাবা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৬ অক্টোবর ২০১৬, ১৫:৫৬ | আপডেট : ০৬ অক্টোবর ২০১৬, ১৭:১৯
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ছাত্রলীগ নেতা বদরুল আলমের দৃষ্টান্তমূলক শাস্তি চাইলেন সিলেটের কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসের বাবা মাসুক মিয়া। ঘাতক বদরুলের চাপাতির কোপেই তার মেয়ে নার্গিস আজ হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর প্রহর গুণছেন।

whirpool
সদূর সৌদি আরব থেকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন মেয়েকে দেখতে বৃহস্পতিবার সকালেই দেশে আসেন সিলেটের মাসুক মিয়া। নার্গিসকে দেখার পর দুপুরে তিনি বললেন, আমি প্রধানমন্ত্রীর কাছে বদরুল আলমের দৃষ্টান্তমূলক শাস্তি চাই, যেন আর কোনো বদরুলের জন্ম না হয়।

এছাড়াও মাসুক মিয়া সবার কাছে মেয়ের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

নার্গিসের ভাই শামীম আহমেদও থাকেন চীনে। তিনি সেখানেই পড়ালেখা করেন। বোনকে দেখে তিনি বললেন, নার্গিস এখন আগের চেয়ে ভালো আছে। শুক্রবার বিকেলের পরই আমরা তার সার্বিক অবস্থা জানাতে পারবো।

এদিকে সিলেট সরকারি মহিলা কলেজের পক্ষ থেকে এ নৃশংস হামলার সুষ্ঠু তদন্ত ও বিচার চেয়ে প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী ও সিলেট জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেয়া হয়েছে। বদরুলের বিচার দাবিতে আজও বিক্ষোভ হয়েছে সিলেটে।

প্রেম প্রত্যাখ্যান করায় গেলো সোমবার বিকেলে বদরুল আলম নার্গিসকে কুপিয়ে জখম করে। ঘটনার পর হামলাকারীকে আটকের পর পুলিশে সোপর্দ করে শিক্ষার্থীরা। বদরুল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ছাত্র। পাশাপাশি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদকও। তবে সংগঠন থেকে তাকে বহিষ্কার করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়