logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

নার্গিসের অস্ত্রোপচার চলছে, কাজ করছে না ব্রেন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ অক্টোবর ২০১৬, ১৪:২৭ | আপডেট : ০৪ অক্টোবর ২০১৬, ১৫:৩৫
নার্গিস
রাজধানীর স্কয়ার হাসপাতালে অস্ত্রোপচার চলছে সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, মঙ্গলবার সকাল ১১টায় অস্ত্রোপচার শুরু হয়েছে, তা চলবে বিকেল ৪টা পর্যন্ত।

bestelectronics
ডাক্তার রেজাউস সাত্তার আরটিভিকে জানান, নার্গিসের মাথায় অনেকগুলো কোপ থাকায় তার ব্রেন কাজ করছে না। এ অবস্থায় তার সুস্থ হবার সম্ভাবনা ৫ থেকে ১০ ভাগ।

নার্গিসের চাচা জানান, তার বাবা সৌদি আরবে রয়েছেন এবং বড় ভাই থাকেন চীনে। পরিবারের পক্ষ থেকে তিনি এবং কয়েকজন হাসপাতালে রয়েছেন।

গেলো রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নার্গিসের অবস্থার অবনতি হলে নার্গিসকে ঢাকায় আনা হয়। আশঙ্কাজনক অবস্থায় ভোর ৬টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করে লাইফসাপোর্টে রাখা হয়।  

নার্গিস সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সোমবার বিকেলে ছাত্রলীগ নেতা বদরুল আলম কুপিয়ে তাকে জখম করে। ঘটনার পর হামলাকারী বদরুলকে আটকের পর পুলিশে সোপর্দ করে শিক্ষার্থীরা।

বদরুল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ছাত্র। পাশাপাশি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদকও।

প্রত্যক্ষদর্শী ইমরান বললেন, একটি মেয়েকে মসজিদের পেছনে কোপাতে দেখে এগিয়ে যাই। কলেজ কর্তৃপক্ষ ও অন্যদের সহায়তায় আমরা মেয়েটিকে হাসপাতালে নিয়ে আসি। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বদরুল এ ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।  

এদিকে হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আন্দোলনে নেমেছে এমসি কলেজের ছাত্র-শিক্ষকসহ সর্বস্তরের মানুষ। বিচার চেয়ে সকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন সিলেট সরকারি মহিলা কলেজ শিক্ষার্থীরা। তারা বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ক্লাস ও পরীক্ষা বর্জন এবং বুধবার জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেয়ার ঘোষণা দেন।




এইচটি/ এমকে/ এস

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়