logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

ফুলেল শুভেচ্ছায় সিক্ত প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩০ সেপ্টেম্বর ২০১৬, ২২:৩২ | আপডেট : ০১ অক্টোবর ২০১৬, ১৩:৩০
জনতার স্লোগান, অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সন্ধ্যা সাড়ে ৭টায় তিনি গণভবনে পৌঁছান। এসময় তাকে উষ্ণ অভ্যর্থনা জানান শিল্পী, কবি, সাহিত্যিক, ক্রিকেটারসহ গুণিজনরা।

জাতিসংঘে দু’টি সম্মানজনক পুরস্কার পাওয়ায় শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সুরাইয়া বেগম। এরপর প্রধানমন্ত্রী উপস্থিত সবার সঙ্গে কুশল বিনিময় করেন।

সন্ধ্যা ৭টায় এমিরেটস এয়ারলাইনসের একটি উড়োজাহাজে যুক্তরাষ্ট্র-দুবাই হয়ে দেশে ফেরেন প্রধানমন্ত্রী।

বিমানবন্দর থেকে গণভবনে যাবার পথে রাস্তার দু’পাশে দাঁড়িয়ে পতাকা উড়িয়ে, ফুল ছিটিয়ে, হাত নেড়ে ও মুহুর্মুহু স্লোগানে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান হাজারো নেতাকর্মী-সমর্থকরা।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাড়িতে বসে হাত নেড়ে জনতার অভিনন্দনের জবাব দেন।

বিমান থেকে নামার পর সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ফুলের তোড়া দিয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। এসময় শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ প্রধানমন্ত্রীর উপদেষ্টা, ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি করপোরেশনের মেয়র, উপমন্ত্রী, সাংসদ এবং পদস্থ সরকারি কর্মকর্তারা বিমানবন্দরে ছিলেন।

ডিএইচ/এসজেড

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়