• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাসায় গ্যাস নাই হোটেলে খাবার নাই

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ অক্টোবর ২০১৭, ১৪:৪৭

পূর্ব ঘোষণা ছাড়াই গ্যাস সরবরাহ না থাকায় রাজধানীর একাংশের মানুষ না খেয়ে দিন পার করছেন। শুধু তাই নয় হোটেলেও মিলছে না খাবার। সিলিন্ডার গ্যাসে রান্না হয় এমন রেস্টুরেন্টগুলোতে সকাল থেকে লম্বা লাইন দেখা গেলেও মিলছে না পর্যাপ্ত খাবার। ফলে না খেয়ে দিন পার করতে হচ্ছে রাজধানীর রামপুরা, বনশ্রী, মহানগর প্রজেক্ট, খিলগাঁওসহ আশপাশের এলাকার বাসিন্দাদের।

রামপুরার শিউলী হাসান ক্ষোভ প্রকাশ করে আরটিভি অনলাইনকে বলেন, সকালে ঘুম থেকে উঠেই দেখি গ্যাস নেই। সকাল ৮টার দিকেই গ্যাস উধাও। সকাল ফল খেয়ে কাটিয়েছি। দুপুরে কী হবে জানি না।

বনশ্রীর বাসিন্দা নাজিয়াত শারমিন আরটিভি অনলাইনকে বলেন, সকাল থেকে গ্যাস নেই। ড্রাইভার কে খাবার কিনতে পাঠালেও দোকানের খাবার শেষ হয়ে যাওয়ায় সে খাবার কিনতে পারেনি। দোকানে মানুষের লম্বা লাইন।

স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেন, পূর্ব ঘোষণা না দিয়ে গ্যাস সরবরাহ না করায় অনেককে বিপদে পড়তে হয়। দুপুরের খাবারের জন্য রেস্তোরাঁগুলোতে ব্যাপক ভিড় করতে দেখা যায়। এ সুযোগে রেস্তোরাঁ মালিকরা বাড়তি দামে খাবার বিক্রি করছে। ভিড় থাকায় অনেকে আবার ছুটছেন ফাস্ট ফুডের দোকানে।

যোগাযোগ করা হলে তিতাসের জরুরি নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অপারেটর শফিকুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, পূর্ব রামপুরায় সংস্কার কাজ চলার সময় গত রোববার তিতাসের গ্যাস লাইনের ৬ ইঞ্চি একটি পাইপ কাটা পড়ে যায়। তাই গ্যাস সরবরাহ বন্ধ করে দেয়া হয়। দুপুর ১টায় মেরামতের কাজ শেষ হয়েছে। বিকালের মধ্যে সরবরাহ স্বাভাবিক হবে বলে জানান তিনি।

এমসি/সি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঝিনাইদহে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
‘জিম্বাবুয়ে সিরিজ নয়, চেন্নাইয়ের সঙ্গে থাকাটা ফিজের জন্য জরুরি’
আজ ৩ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়
টানা দুই ম্যাচে চেন্নাইকে হারাল লক্ষ্ণৌ
X
Fresh