• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আরও আট জেলায় নতুন ডিসি

আরটিভি নিউজ

  ১০ জুলাই ২০২৩, ২২:১৮
আরও আট জেলায় নতুন ডিসি
ফাইল ছবি

জনপ্রশাসনে রদবদলে আরও আট জেলায় নতুন ডিসি নিয়োগ দিয়েছে সরকার।

সোমবার (১০ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এরমধ্যে ঢাকা বিভাগের তিন জেলায় নিয়োগ পেয়েছেন তিনজন। সবমিলিয়ে এই দফায় মেহেরপুর, শেরপুর, জামালপুর, মুন্সীগঞ্জ, রংপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ ও চুয়াডাঙ্গায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দেওয়ার কথা জানানো হয়েছে।

এর আগে গত ৬ জুলাই ঢাকাসহ ১০ জেলায় এবং রোববার আরও ১০ জেলায় নতুন কর্মকর্তাদের ডিসি করে পাঠানো হয়। এক সপ্তাহের মধ্যে ২৮ জেলায় ডিসি পদে পরিবর্তন এল।

জননিরপত্তা বিভাগের উপসচিব মো. শামীম হাসানকে মেহেরপুর, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক আব্দুল্লাহ আল খায়রুমকে শেরপুর এবং পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের উপসচিব মো. ইমরান আহমেদকে জামালপুরের ডিসি করে পাঠানো হয়েছে।

মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো. আবুজাফর রিপন মুন্সিগঞ্জ, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ মোবাশ্বের হাসান রংপুর এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব রেহেনা আকতার মানিকগঞ্জের ডিসি হয়েছেন।

আর আশ্রয়ন-২ প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক মো. মাহমুদুল হককে নারায়ণগঞ্জ এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপসচিব কিসিঞ্জার চাকমাকে চুয়াডাঙ্গারের ডিসি হিসেবে বদলি করা হয়েছে।

চায়াডাঙ্গার ডিসি মোহাম্মদ আমিনুল ইসলাম খানকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উপসচিব, মানিকগঞ্জের ডিসি মুহাম্মদ আব্দুল লতিফকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব এবং শেরপুরের ডিসি সালেহা আক্তারকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব করা হয়েছে।

এ ছাড়া রংপুরের ডিসি চিত্রলেখা নাজনীনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব, জামালপুরের ডিসি শ্রাবন্তী রায়কে খাদ্য মন্ত্রণালয়ের উপসচিব এবং মেহেরপুরের ডিসি মোহাম্মদ আজিজুল ইসলামকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব পদে বদলি করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকারি কেন্দ্রে কৃষকেরা ধান বেচতে পারে না, লাভ খাচ্ছে দালালরা
জাতীয় পর্যায়ের ফ্রেমওয়ার্ক ও সরকারের সুনির্দিষ্ট তহবিল গঠনে তাগিদ
হজযাত্রীদের জন্য সৌদির নতুন উদ্যোগ
সরকারি-বেসরকারি প্রচেষ্টায় আত্মহত্যা নিরসন করা সম্ভব: প্রতিমন্ত্রী
X
Fresh