• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘গলা কেটে আত্মহত্যা করে শমসেদ’

অনলাইন ডেস্ক
  ১১ সেপ্টেম্বর ২০১৬, ১৮:৩১

রাজধানীর আজিমপুরে নিহত জঙ্গি শমসেদ হোসেন ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে আত্মহত্যা করে।জানালেন ময়নাতদন্তকারী চিকিৎসক ঢাকা মেডিক্যাল কলেজ(ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক সোহেল মাহমুদ।

রোববার বিকেলে তিনি এ তথ্য জানান।

সোহেল মাহমুদ বলেন, শমসেদ আত্মহত্যা করেছে।জঙ্গির গলার ডানপাশে এবং ডান হাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

তিনি জানান, ময়নাতদন্ত শেষ হয়েছে। ভিসেরা প্রতিবেদন তৈরির জন্য শমসেদের মাথার চুল, থাই মাসল, রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় আজিমপুর ২০৯/৫ পিলখানা রোডের বাড়িতে সন্দেহভাজন জঙ্গিদের আস্তানায় অভিযান চালায় পুলিশ। অভিযান শেষে ওই বাড়ি থেকে এক জঙ্গির লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে তার নাম জানানো হয় আবদুল করিম।

রোববার সকালে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কর্মকর্তা জানান, নিহত জঙ্গি আবদুল করিমের প্রকৃত নাম শমসেদ হোসেন। তার গ্রামের বাড়ি রাজশাহী জেলার বোয়ালিয়া উপজেলার ​মেহেরচণ্ডী। পরিচয়পত্রে দেয়া আঙুলের ছাপ মিলিয়ে এই পরিচয় নিশ্চিত হওয়া গেছে। পরিচয়পত্র অনুযায়ী তার বাবার নাম মোসলেহউদ্দীন।

পুলিশের ধারণা, নিহত ব্যক্তি হলি আর্টিজানে হামলাকারীদের সহায়তাকারী। এই ব্যক্তিই করিম নামে বসুন্ধরায় জঙ্গিদের জন্য ফ্ল্যাট ভাড়া নেন।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh