• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কাদের সিদ্দিকীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে

অনলাইন ডেস্ক
  ০৩ সেপ্টেম্বর ২০১৭, ২১:৩২

ডেঙ্গু জরে আক্রান্ত কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি কাদের সিদ্দিকী বীর উত্তমকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকায় আনা হয়েছে। তাকে ভর্তি করা হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক পুতুল রায় আরটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার কাদের সিদ্দিকী একশ’ চার ডিগ্রি জ্বর নিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি হন। পরে তার জ্বর কমে একশ’ এক ডিগ্রিতে নামে।

পরিবার ও দলীয় সূত্রে জানা যায়, গেলো বৃহস্পতিবার ঢাকা থেকে টাঙ্গাইল আসার পথে সাভার এলাকায় পৌঁছানোর পর জ্বরে আক্রান্ত হন কাদের সিদ্দিকী। এক পর্যায়ে তিনি বারইপাড়ায় তার এক রাজনৈতিক কর্মীর বাড়িতে ওঠেন। শুক্রবার টাঙ্গাইল এসে নিজ বাসভবনে প্রাথমিক চিকিৎসা নেন তিনি। অবস্থার অবনতি হলে ঈদের দিন সন্ধ্যায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আরএমও ডা. সাইদুর রহমান জানান, ‘কাদের সিদ্দিকী শনিবার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি হন। এরপর থেকেই আমাদের সার্বক্ষণিক তত্ত্ববধানে ছিলেন। সকালে উনার অবস্থার অনেকটাই উন্নতি হয়। কিন্তু পারিবারিকভাবে উনাকে ঢাকায় স্থানান্তরের সিদ্ধান্ত নেয়া হয়।এর আগে ফোনে তিনি ঢাকায় কয়েকজন বিশেষজ্ঞ চিকিৎসকের সঙ্গে কথা বলে ঢাকায় যাওয়ার বিষয়টি চূড়ান্ত করেন।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মা-বোনের সম্মানের জন্য আমি রক্ত দিয়েছি’
‘সাধারণ মানুষ খাবে বরই, বিত্তবানরা খেজুর আর মুরগির রান’
যে কারণে বিএনপির সঙ্গে বেহেশতেও যেতে চান না কাদের সিদ্দিকী
পাঠ্য বইয়ে মুক্তিযুদ্ধের ইতিহাসে আমার নাম বাদ দেওয়া হয়েছে : কাদের সিদ্দিকী
X
Fresh