• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর আহ্বান মুশফিকের (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ আগস্ট ২০১৭, ১৭:০৭

দেশের উত্তরাঞ্চলে বন্যা রূদ্রমূর্তি ধারণ করছে। পানিবন্দি হয়ে লাখ লাখ মানুষ মানবেতর জীবনযাপন করছেন। তাদের দুর্ভোগের সীমা নেই। এসব মানুষের দু:খ, কষ্ট হৃদয় ছুঁয়ে গেছে বাংলাদেশ টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের। দেশের সব শ্রেণির মানুষকে তাদের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন তিনি।

মঙ্গলবার সকালে ফেসবুকে ভিডিও বার্তায় মুশফিক এ আহ্বান জানান।

এতে তিনি বলেন, অনেক কষ্ট, আশা আর অনুরোধ নিয়ে আজ আমি আপনাদের সামনে এসেছি। আপনারা সবাই অবগত আছেন, বাংলাদেশে এখন বন্যার কতোটা ভয়াবহ অবস্থা।

বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর প্রতিজ্ঞা নিয়েছেন বাংলাদেশ-উইকেটরক্ষক ব্যাটসম্যান নিজেও-একথা জানিয়ে মিস্টার ডিপেন্ডেবল খ্যাত ব্যাটসম্যান বলেন, আমি তাদের পাশে দাঁড়ানোর প্রতিজ্ঞা নিয়েছি। আমি অনুরোধ করবো আপনাদেরকে আর্থিকভাবে কিংবা ত্রাণ সহায়তা করে অথবা যেভাবেই হোক তাদের পাশে এসে দাঁড়ান। বিশেষ করে আমাদের উত্তরবঙ্গের মানুষ, দিনাজপুর ও ঠাকুরগাঁওয়ের মানুষের অবস্থা অনেক, অনেক খারাপ। আমি সবাইকে তাদের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

তাদের সাহায্যের আবেদন জানিয়ে মুশি আরো বলেন, ত্রাণ বা টাকা-পয়সা দিয়ে সাহায্য করতে না পারলে অন্তত বন্যাদুর্গতদের জন্য আল্লাহর কাছে দোয়া করুন। যেনো তাড়াতাড়ি তাদের এ কষ্টের জীবনের অবসান ঘটে। যেনো তারা ফের স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে। আসুন আমরা সবাই এগিয়ে আসি এবং বানভাসি মানুষদের সাহায্য করি। এ অনুরোধটার জন্যই আমি আপনাদের সামনে এসেছি। আশা করি, আপনারা এ অনুরোধ রাখবেন।

প্রতিবছর বাংলাদেশের ১৮ শতাংশ এলাকা বন্যায় প্লাবিত হয়। এতে ৫ হাজারের বেশি মানুষের মৃত্যু ও ৭০ লাখ ঘরবাড়ি ধ্বংস হয়। সাধারণত বছরের জুন থেকে সেপ্টেম্বরে বন্যার প্রাদুর্ভাব ঘটে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিব-মুশফিক-শান্তরা কে কোথায় ঈদ করছেন
ক্যানসার আক্রান্ত অভিনেত্রী আফরোজার পাশে দাঁড়ালেন ফারহান
ঈদের আগেই মুশফিক-সাদিয়ার ধামাকা
যেসব আমল দিয়ে লাইলাতুল কদর পালনের পরামর্শ মুশফিকের
X
Fresh