• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

পল্লবীর মৃত্যুরহস্য : প্রেমিক সাগ্নিকের বিষয়ে আদালতের সিদ্ধান্ত

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ মে ২০২২, ২০:৩৪
পল্লবীর মৃত্যুরহস্য : প্রেমিক সাগ্নিকের বিষয়ে আদালতের সিদ্ধান্ত

ভারতীয় বাংলা টেলিভিশনের অভিনেত্রী পল্লবী দে মারা গেছেন। এরই মধ্যে কেটে গেছে দিন দশেক। অভিনেত্রীর মৃত্যুতে তার প্রেমিক সাগ্নিক চক্রবর্তীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ মে) সাগ্নিকের জামিনের আবেদন খারিজ করে আগামী ৩০ মে পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আলিপুর আদালত।

এ দিন সাগ্নিককে আদালতে হাজির করা হলে জামিনের আবেদন করে তার আইনজীবী দাবি করেন, পল্লবীর ময়নাতদন্তের রিপোর্টে এটি আত্মহত্যার ঘটনা বলে ইঙ্গিত পাওয়া গেছে। তাছাড়া সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার মতো এই ঘটনায় মৃত ব্যক্তি জনপ্রিয় মুখ বলে আমার মক্কেলকে ফাঁসানোর চেষ্টা হচ্ছে।

এদিকে সরকারি আইনজীবী দাবি করেন, গত কয়েক মাসে সাগ্নিকের সঙ্গে পল্লবীর কোটি টাকা লেনদেন হয়েছে। ১৫ লাখ টাকা ফিক্সড ডিপোজিট করেছেন তারা। পল্লবীর পরিবারের অভিযোগ, তাদের মেয়ের উপার্জনের টাকা হাতিয়ে তাকে খুন করে ঝুলিয়ে দিয়েছেন সাগ্নিক।

দু’পক্ষের বক্তব্য শোনার পর সাগ্নিকের জামিনের আবেদন খারিজ অভিযুক্তকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক। এ ছাড়াও তদন্ত এগিয়ে নিতে সাগ্নিক ও পল্লবীর আর্থিক লেনদেনের বিষয়টি খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খোঁজাখুঁজির সময় ভাই-বোনকে পুকুরে ভাসতে দেখেন পরিবার
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
বজ্রপাতে কোরআনের হাফেজসহ দুই যুবকের মৃত্যু
কাজে ব্যস্ত ছিল মা, পুকুরে ভাসছিল চার বছরের তাহসিন 
X
Fresh