Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

প্রধানমন্ত্রীর নামে প্রতারণা, কঠোর ব্যবস্থার নির্দেশ 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের নাম ব্যবহার করে প্রতারণা করার অভিযোগ উঠেছে। এসব প্রতারকদের বিরুদ্ধে কঠোরভাবে আইনানুগ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

বুধবার (১১ মে) সব দপ্তর ও সংস্থাকে এ নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

নির্দেশনায় বলা হয়ে, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার বোন শেখ রেহানা এবং তাদের সন্তানদের নাম ব্যবহার করে অবৈধভাবে সরকারি কাজ বা অনুরূপ সুবিধা পাওয়ার চেষ্টা করা হচ্ছে, পাশাপাশি অবৈধভাবে তাদের নাম ব্যবহার করে অর্থ লেনদেন করা হচ্ছে। প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু পরিবারের কোনো সদস্য কোনো ধরনের ব্যবসা বা অনুরূপ কোনো তদবিরের সঙ্গে সম্পৃক্ত নন। কেউ প্রধানমন্ত্রী এবং বঙ্গবন্ধু পরিবারের কোনও সদস্যের নাম ব্যবহার করে এ ধরনের প্রতারণার চেষ্টা করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ধরনের কোনো অবৈধ সুবিধা কারো দৃষ্টিগোচর হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে তথ্য দিতে নির্দেশনায় বলা হয়েছে।

তথ্য পাঠাতে যাদের সঙ্গে যোগাযোগ করা যাবে: প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ মোহাম্মদ সালাহ উদ্দিন, টেলিফোন নম্বর: ৫৫০২৯৪৪০ (অফিস), মোবাইল নম্বর: ০১৮৩৩৩৩৩৩৩৭; প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ মনিরা বেগম, টেলিফোন নম্বর: ৫৫০২৯৪১৭ (অফিস), মোবাইল নম্বর: ০১৭১১৮৮৮১৯০; প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ ইসমাত মাহমুদা, টেলিফোন নম্বর: ৫৫০২৯৪৪২ (অফিস), মোবাইল নম্বর: ০১৭১৫৪২৫৭৪৩।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS