Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

শাবিপ্রবি শিক্ষার্থীদের সমর্থন জানিয়ে শিক্ষক নেটওয়ার্কের অনশন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবির) ভিসি অধ্যাপক ফরিদ উদ্দীন আহমেদের পদত্যাগের দাবিতে উত্তাল ক্যাম্পাস। আমরণ অনশনসহ বিরতিহীন মিছিল-মিটিং প্রতিবাদ করছেন শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের দাবির সঙ্গে সহমত জানাচ্ছেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে শিক্ষার্থী, শিক্ষাবিদ ও বিশিষ্টজনরা। এবার তাদের দাবির সঙ্গে সংহতি জানিয়ে প্রতীকী অনশন করছে বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্ক।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুর ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অপরাজেয় বাংলার পাদদেশে এ অনশন করেন শিক্ষকরা। তারা জানান, বিকেল ৩টা পর্যন্ত এ কর্মসূচি চলবে।

প্রতীকী অনশনে অংশ নেওয়া শিক্ষকদের মধ্যে আছেন ঢাবি অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক ড. রুশাদ ফরিদী, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. কামরুজ্জামান, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক মোসাহিদা সুলতানা রিতু, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক তানজিমুদ্দীন খান, সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক সামিনা লুৎফা, ডেভেলপমেন্ট বিভাগের কাজী মারুফ, ইংরেজী বিভাগের তাসনীম সিরাজ মাহবুব, শান্তি ও সংঘর্ষ বিভাগের ফাহরিনা দূর্রাত, ম্যানাজমেন্ট বিভাগের তাহমিনা খানম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক কাজলি শেহরীন ইসলাম, ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক তাসনীম সিরাজ মাহবুব, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক আনু মোহাম্মদ, সাইদ ফেরদৌস, মীর্জা তসলিমা, রেহনুমা আহমেদ প্রমুখ।

টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS