• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ক্ষমা চাইলেন সেই চীনা নাগরিক

আরটিভি নিউজ

  ২০ জানুয়ারি ২০২২, ২১:৪৭
ক্ষমা, চাইলেন, সেই, চীনা, নাগরিক,
ছবি: সংগৃহীত

রাজধানীতে ট্রাফিক সার্জেন্টের উদ্দেশে টাকা ছুড়ে দেওয়ার ঘটনায় ক্ষমা চেয়েছেন চীনের ওই নাগরিক। পুলিশের প্রাথমিক তদন্তে মেজাজ হারিয়ে এমন কাণ্ড করেছেন বলে দোষ স্বীকার করে ক্ষমা চেয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) গণমাধ্যমকে বিষয়টি জানান ডিএমপির তেজগাঁও ট্রাফিক বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাহেদ আল মাসুদ।

তিনি বলেন, ট্রাফিক সার্জেন্টের শরীরে ‘বডি ওর্ন ক্যামেরা’ ছিল। এতে ভিডিও বা অডিওতে টাকা দাবি করা হয়েছে বলে কোনও প্রমাণ পাওয়া যায়নি। এছাড়া ওই গাড়ির চালক জানিয়েছেন পুলিশ শুধু গাড়ির কাগজ দেখতে চেয়েছিলেন। আর কাগজ পরীক্ষা করার সময়ই ওই চীনা নাগরিক উত্তেজিত হয়ে গাড়ি থেকে নেমে টাকা ছুড়ে মারেন। পরে ওই চীনা নাগরিক নিজের দোষ স্বীকার করে ক্ষমা চেয়েছেন। পরে তিনি লিখিতভাবে ক্ষমা চাইবেন ও কারণ দর্শাবেন বলে জানিয়েছেন।

প্রসঙ্গত, রাজধানীর তেজগাঁও ট্রাফিক বিভাগের অধীন থাকা রাওয়া ক্লাবের সামনের রাস্তায় মঙ্গলবার (১৮ জানুয়ারি) এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। চীনের ওই নাগরিক একটি তৈরি পোশাক কারখানায় চাকরি করেন। ওই গাড়ি তার অফিসের।

ওই ভিডিওতে দেখা যায়, চীনের ওই নাগরিক ট্রাফিক পুলিশকে লক্ষ্য করে বারবার বলছেন, ‘ইউ ওয়ান্ট মানি, আই গিব ইউ দিস...মানি’ (তুমি টাকা চাচ্ছো, আমি তোমাকে টাকা দিচ্ছি)। এই বলে তিনি টাকা ছুড়ে মারেন। এ সময় ওই বিদেশিকে অশ্লীল ভাষায় কথা বলতেও শোনা যায়।

এনএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পিসিবির কাছে ক্ষমা চাইলেন হারিস রউফ
ক্ষমা চাইলেন বাণিজ্য প্রতিমন্ত্রী
অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা চাইলেন নিপুণ
নিঃশর্ত ক্ষমা চাইলেন দুই আইনজীবী, উঠলো নিষেধাজ্ঞা
X
Fresh