• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

হেলাল ‘সিরিয়াল কিলার’ জানলে কাজই করতাম না : কিশোর পলাশ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২২, ১৮:০৬
হেলাল 'সিরিয়াল কিলার' জানলে কাজই করতাম না : কিশোর পলাশ
ছবি: সংগৃহীত

‘আমার ভাঙা তরী ছেঁড়া পাল/চলবে আর কত কাল/ভাবি শুধু একা বসিয়া...রে দয়াল’ এমনই কথায় কিশোর পলাশ ওরফে গামছা পলাশের গাওয়া গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। তার এই গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন বাউলের ছদ্মবেশে থাকা ‘সিরিয়াল কিলার’ হেলাল।

বছরের পর বছর দেশের বিভিন্ন মাজারে ও রেলস্টেশনে বাউল ছদ্মবেশে ঘুরে বেড়িয়েছেন দুর্ধর্ষ ফেরারি এই আসামি। অবশেষে কিশোর পলাশের গানের মিউজিক ভিডিওর বদৌলতে তাকে শনাক্ত করা সম্ভব হয়েছে। ‘সিরিয়াল কিলার’ হেলালকে গ্রেপ্তার করে তার বিষয়ে চাঞ্চল্যকর তথ্য জানিয়েছে র‍্যাব।

এদিকে গায়ক কিশোর পলাশ গণমাধ্যমকে বলেন, ‘ভাঙা তরী ছেঁড়া পাল’ এই গানের ভিডিও শুটিং করার জন্য লোকেশন ও মডেল খুঁজছিলাম। এক পর্যায়ে আমরা গানের দৃশ্যধারণের জন্য নারায়ণগঞ্জ রেলস্টেশনে যাই। সেখানেই হেলালের সঙ্গে প্রথম পরিচয়। তাকে সাধু বা বাউল টাইপের একজন বলে মনে হচ্ছিল। গানের সিকোয়েন্সের সঙ্গে মিল থাকায় তাকে আমরা মডেল হওয়ার জন্য অনুরোধ করি। তাকে দেখে বোঝাই যায়নি, সে সিরিয়াল কিলার! শুটিং শেষে আমরা তাকে হাজারখানেক টাকা সম্মানি দিয়েছিলাম।’

তিনি আরও বলেন, ‘আমরা যদি জানতাম সে সিরিয়াল কিলার, তাহলে তার সঙ্গে কাজই করতাম না। এখন চিন্তা হচ্ছে, আইনশৃঙ্খলা বাহিনী আমাদের আবার ডাকে কি না!’

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, আনুমানিক ৬ মাস আগে জনৈক ব্যক্তি ইউটিউবে প্রচারিত একটি গানের বাউল মডেল সম্পর্কে র‌্যাবের কাছে তথ্য দেয় যে, ওই মডেল সম্ভবত বগুড়ার বিদ্যুৎ হত্যা মামলার আসামি। এমন তথ্যের ভিত্তিতে সংশ্লিষ্ট মামলার ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। একপর্যায়ে ঘটনার সত্যতা সম্পর্কে নিশ্চিত হওয়া সম্ভব হয়। বাউলের বেশ ধারণ করা আসামিকে গ্রেপ্তারের উদ্দেশে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৩-এর অভিযানে গতকাল বুধবার (১২ জানুয়ারি) রাতে কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে স্টেশন এলাকা থেকে মো. হেলাল হোসেন ওরফে সেলিম ফকির ওরফে বাউল সেলিম ওরফে খুনি হেলালকে (৪৫) গ্রেপ্তার করা হয়। তার গ্রামের বাড়ি বগুড়া। পিতা মৃত নুরুল ইসলাম। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত হেলাল তার অপরাধ সম্পর্কে বিস্তারিত তথ্য দেয়।

এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh