• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নাসিক নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন

সবসময় সত্য কথা বলা যায় না: শামীম ওসমান

আরটিভি নিউজ

  ১০ জানুয়ারি ২০২২, ১৪:৪৩
সব সত্য সব সময় বলা যায় না: শামীম ওসমান
ফাইল ছবি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভীর বক্তব্য ও মন্তব্যে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের রাজনীতিতে পুরোনো বিভেদ ফের নতুন করে সামনে এলো। মূলত নাসিক নির্বাচনকে কেন্দ্র করে ডা. সেলিনা হায়াত আইভী শামীম ওসমানকে গডফাদার আখ্যায়িত করার পরেই বিভেদ সামনে এসেছে।

এ নিয়ে আজ সোমবার (১০ জানুয়ারি) দুপুরে তিনি সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, আজকে আমার সংবাদ সম্মেলন করার কথা না। কিন্তু এরপরও আমি সংবাদ সম্মেলন করছি। আমি সত্য কথা বলতে পছন্দ করি। কিন্তু সব সময় সত্য কথা বলা যায় না। এখানেও বলতে পারবো না।

তিনি বলেন, অনেকে আওয়ামী লীগের ক্ষতি করার চেষ্টা করছে। অন্যদিকে কেউ কেউ দলে থেকে আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। আবার কেউ বাইরে থেকে করছে। আমি মানসিকভাবে শকড। নির্বাচন এলেই আমাকে নিয়ে আলোচনা শুরু হয়। নির্বাচনের সময় আমি কেনো সাবজেক্ট ম্যাটার (আলোচনার বিষয়) হবো, জানতে চাই। এখন আমার অবস্থা গরীবের ভাবির মতো। ও বলে আমি তার, সে বলে আমি তার।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ নৌকার ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি। এখানে অন্য কোনো খেলা খেলার চেষ্টা করবেন না। কে প্রার্থী who cares? প্রার্থী আম গাছ হোক আর কলাগাছ হোক। সবসময় নৌকার প্রতি সাপোর্ট।

স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারের উদ্দেশে শামীম বলেন, আমার মনে হয় না নারায়ণগঞ্জে বিএনপি-জামায়াতের ওই ক্ষমতা আছে যে নৌকাকে ডুবায়ে দেবে। হাতি সাইজে বড় হতে পারে; আমরা হাতি কাঁধে নিয়ে দৌড় দেব, কিন্তু নৌকার ওপর উঠতে দেবো না।

আরএ/

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে ভর্তি শামীম ওসমান
ওমরাহ থেকে না ফিরলে ক্ষমা করবেন : শামীম ওসমান
‘আল্লাহর কাছে ওয়াদা করেছি, মাদক নির্মূল করব’
জিয়া হলের স্থানে নতুন ভবন করে নাম ‘৬ দফা’ রাখার দাবি
X
Fresh