• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

অভিযোগপত্র প্রত্যাখ্যান করে নারাজি আবেদন করেছেন পরিমণি

আরটিভি নিউজ

  ০১ ডিসেম্বর ২০২১, ১৪:০০
অভিযোগপত্র প্রত্যাখ্যান করে নারাজি আবেদন করেছেন পরিমণি
অভিযোগপত্র প্রত্যাখ্যান করে নারাজি আবেদন করেছেন পরিমণি (ফাইল ছবি)

ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় পুলিশের জমা দেওয়া অভিযোগপত্র প্রত্যাখ্যান করে আদালতে নারাজি আবেদন করেছেন চলচ্চিত্র নায়িকা পরিমণি। আজ বুধবার (১ ডিসেম্বর) দুপুরে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক মো. হেমায়েত উদ্দিনের আদালতে তিনি এ আবেদন করেন।

একইসঙ্গে পরীমণি তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) মাধ্যমে পুনর্তদন্তের আবেদন জানান। আবেদনপত্রে পরীমণি উল্লেখ করেন, তদন্তকারী কর্মকর্তা সঠিক ও সুষ্ঠুভাবে তদন্ত করেননি। ওই হোটেলের একজন ওয়েটার ধর্ষণচেষ্টার অভিযোগে অভিযুক্ত ছিলেন। ঘটনার পরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তাকে তুলে আনে এবং তিনি তার অপরাধ স্বীকার করেন।

পুলিশের জমা দেওয়া অভিযোগপত্রে তাকে আসামি করা হয়নি। এমনকি তার নামই অভিযোগপত্রে উল্লেখ করা হয়নি। বাদীপক্ষের সাক্ষী বহ্নির নাম অভিযোগপত্রে রাখা হয়নি এবং তাকে পুলিশ জিজ্ঞাসাবাদও করেনি। যে কারণে এই মামলার পুনর্তদন্ত হওয়া প্রয়োজন। আদালত পরীমণির জবানবন্দি রেকর্ড করেছেন এবং মামলার নথি পর্যালোচনা করে পরে আদেশ দেবেন বলে জানিয়েছেন।

একইসঙ্গে মামলার আসামি উত্তরা ক্লাব লিমিটেডের সাবেক সভাপতি নাসির ইউ মাহমুদ ও তার সহযোগী তুহিন সিদ্দিকী অমিকে পূর্বশর্তে জামিন দেন।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা ও সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. কামাল হোসেন ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র জমা দেন।
পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘স্বাস্থ্যের কালো বিড়াল’ আবজাল দম্পতির বিরুদ্ধে দুদকের অভিযোগপত্র
গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব প্রত্যাখ্যান নেতানিয়াহুর
গায়ক নোবেলের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল ডিবির
ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র
X
Fresh