• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

'আগের পুলিশ আর এখনকার পুলিশ এক নয়'

আরটিভি অনলাইন রিপোর্ট, মানিকগঞ্জ

  ২৫ মে ২০১৭, ২১:৩৫

১০ বছর আগের পুলিশ আর এখনকার পুলিশ এক নয়। এখন পুলিশ অনেক বেশি দায়িত্ব নিয়ে কাজ করছে। তারা জীবনের ঝুকি নিয়ে দেশের জানমালের নিরাপত্তার জন্য কাজ করে যাচ্ছে। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বৃহস্পতিবার সন্ধ্যায় মানিকগঞ্জ জেলা পুলিশ আয়োজিত জঙ্গিবাদ ও মাদক বিরোধী সামাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

মানিকগঞ্জ পুলিশ লাইনে আয়োজিত এই সমাবেশে আরো উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন, মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, জেলা প্রশাসক নাজমুছ

সাদাদ সেলিম, পুলিশ সুপার মাহফুজুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, জজকোর্টের পিপি অ্যডভোকেট আবদুস সালাম, মানিকগঞ্জ পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম।

স্বরাষ্ট্রমন্ত্রী তার বক্তব্যে বলেন, এই দেশে ধর্মের নামে জঙ্গিবাদকে কোনোভাবেই উত্থান হতে দেয়া হবেনা। জঙ্গিদের দ্বারা সৃষ্ট প্রতিটি হত্যাসহ সন্ত্রাসী ঘটনার বিচার করে শাস্তি নিশ্চিত করা হবে।

মাদককে দেশের বড় সমস্যা উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, সমাজের সবাইকে নিয়ে এর বিরুদ্ধে অবস্থান নিতে হবে। সন্তানের প্রতি দৃষ্টি দিতে হবে, পরিবার থেকে প্রথম মাদকের বিরুদ্ধে অবস্থান নিতে হবে।

এর আগে বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা-আরিচা সড়ক সংলগ্ন বানিয়াজুড়ি তদন্ত কেন্দ্র এবং মানিকগঞ্জ শহরের পুলিশ ফাঁড়ির নবনির্মিত ভবন উদ্বোধন করেন।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh