Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

আরটিভি নিউজ

  ২৫ নভেম্বর ২০২১, ১৫:৪৪
আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ১৫:৪৮

এবার নগর ভবনের সামনে শিক্ষার্থীদের অবস্থান

এবার নগর ভবনের সামনে শিক্ষার্থীদের অবস্থান
ছবি : সংগৃহীত

সিটি করপোরেশনের বর্জ্য বহনকারী গাড়ির চাপায় নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হত্যার বিচারের দাবিতে এবার নগর ভবনের সামনের রাস্তায় অবস্থান নিয়েছে আন্দোলনকারী শিক্ষার্থীরা।

জানা গেছে, তাদের এই আন্দোলনে একাত্মতা জানিয়েছে মতিঝিল মডেলের শিক্ষার্থীরাও।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরের পর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কার্যালয়ের (নগর ভবন) সামনে অবস্থান নেয় তারা।

শিক্ষার্থীরা মিছিল নিয়ে নগর ভবনের দিকে আসছে এমন খবর শুনে আগে থেকেই নগর ভবনের মূল ফটকে তালা ঝুলিয়ে ভেতরে অবস্থান নেন কর্মকর্তা-কর্মচারীরা। এরপর সেখানে অবস্থান নেয় শিক্ষার্থীরা।

আরও পড়ুন: ১০ দাবি মানতে সরকারকে ৪৮ ঘণ্টা সময় দিল শিক্ষার্থীরা

এর আগে সকাল ১০টা থেকে নাঈমের সহপাঠীরা নটর ডেম কলেজের সামনে জড়ো হতে শুরু করে। পরে তারা বেলা ১১টার দিকে মতিঝিলের শাপলা চত্বরে অবস্থান নেয়। সেখান থেকে গুলিস্তানের যে স্থানে নাঈম নিহত হয়েছিল, সেখানে অবস্থান নেন।

উল্লেখ্য, বুধবার (২৪ নভেম্বর) সকালে রাজধানীর গুলিস্তান হল মার্কেট মোড়ে রাস্তা পার হওয়ার সময় গাড়িটি তাকে চাপা দেয়। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর সোয়া ১২টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নাঈম নটরডেম কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের মানবিক বিভাগের শিক্ষার্থী ছিল। এ ঘটনায় ইতোমধ্যে গাড়িচালককে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আরএ/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS