Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

গাড়িচাপা দিয়েই চুয়াডাঙ্গায় আত্মগোপনে তাসকিন

গাড়িচাপা দিয়েই চুয়াডাঙ্গায় আত্মগোপনে তাসকিন
ছবি: সংগৃহীত

ঢাকার বেইলি রোডে বেপরোয়া গতিতে রিকশাকে ধাক্কা দেওয়া তাসকিনকে দুই উপজেলার থানা পুলিশের সহায়তায় গ্রেপ্তার করে ডিএমপির তেজগাঁও বিভাগ পুলিশ। তাকে ঢাকায় আনা হচ্ছে।

তেজগাঁও বিভাগ পুলিশ জানায়, বেপরোয়া গতিতে রিকশাকে ধাক্কা দিয়ে তাসকিন শনিবার (২০ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে তার মাকে নিয়ে বাসে করে মেহেরপুর জেলার গাংনী উপজেলায় তার দাদার বাড়ি চলে যায়। সেখান থেকে আবার চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় তার খালার বাড়িতে গিয়ে আত্মগোপনে থাকে।

রোববার (২১ নভেম্বর) রাতে রাজধানীর শ্যামলীতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

বিপ্লব কুমার সরকার বলেন, শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে রাজধানীর মগবাজার এলাকার বাসিন্দা শাহজালাল ইসলামী ব্যাংকের কর্মকর্তা ফখরুল হাসান ও তার পাঁচ মাসের শিশুপুত্রকে নিয়ে বের হয়ে একটি রিকশা নিয়ে মগবাজার থেকে বেইলি রোড হয়ে রমনা পার্কের দিকে যাচ্ছিলেন। পথে বেইলি রোডে একটি বেপরোয়া গতির প্রাইভেটকার তাদের বহনকারী রিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে রিকশাচালক আনোয়ার ইসলামসহ গুরুতর আহত হন ব্যাংক কর্মকর্তা ও তার পাঁচ মাসের শিশুপুত্র ইব্রাহিম মোহাম্মদ বীন হাসান। দুর্ঘটনার পর জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ।

তিনি বলেন, এ ঘটনায় ফখরুল হাসানের ডান হাত ভেঙে যায়, তার পাঁচ মাস বয়সী সন্তানের ডান পা ভেঙে যায়। রিকশাচালকও পায়ে গুরুত্বর আঘাত পেয়েছেন। এ ছাড়া ফখরুল ও তার ছেলের মাথাসহ বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তারা সবাই এখন চিকিৎসাধীন।

তিনি আরও বলেন, হাতিরঝিল থানার মীরবাগ এলাকায় তাসকিনের বাসা থেকে গাড়িটি জব্দ করা হয়। গাড়ির কাগজপত্র চেক করে দেখা গেছে এই গাড়ির মালিক ওয়ারী এলাকার কামাল নামের এক বাসিন্দা।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ২০০৬ সালে তাসকিন আহমেদের জন্ম। সে হিসেবে তার বয়স ১৫ বছর। এই বয়সে তার লাইসেন্স থাকার কথা না। সে রাজধানীর একটি স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী। আমাদের একটি টিম তাদের নিয়ে আসছে। তাদেরকে পাওয়া পর জিজ্ঞাসাবাদ করে জানা যাবে এবং তার ডোপ টেস্ট করা হবে। বিষয়টি রমনা থানা তদন্ত করে আপনাদের জানাতে পারবে। এই ঘটনায় একটি মামলা হয়েছে রমনা থানায়।

এসএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS