• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আমার পাপ্পাকে চাই: আরজে নীরবের শিশুকন্যার আকুতি

আরটিভি নিউজ

  ১৬ অক্টোবর ২০২১, ২২:৪৬
আমার পাপ্পাকে চাই আরজে নীরবের শিশুকন্যার আকুতি

গ্রাহকদের সঙ্গে প্রতারণার অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের জনসংযোগ বিভাগের প্রধান কর্মকর্তা হুমায়ুন কবির নীরবকে (আরজে নীরব) গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) তেজগাঁও বিভাগ। এক দিনের রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

এদিকে আরজে নীরবের মুক্তির দাবিতে আজ শনিবার (১৬ অক্টোবর) বিকেল ৪টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির সামনে মানববন্ধন করেছেন তার সহপাঠী, সহকর্মী ও পরিবারের সদস্যরা। তাদের দাবি- প্রতিষ্ঠানের অন্যায়ের দায় মালিকপক্ষের, বেতনভূক্ত কর্মচারীর নয়। সেখানে নীরবের নিঃশর্ত মুক্তি চান তার স্ত্রী অভিনেত্রী লাবণ্য লিজা।

তিনি বলেন, 'আমি নীরবের সহধর্মির্ণী হিসেবে জানি নীরব মালিকপক্ষের সঙ্গে কোনোভাবেই জড়িত না। আমরা যারা মিডিয়ায় কাজ করি তারা বিভিন্ন জিনিসের প্রচার প্রচারণা করেই আমাদের পেট চালাই। এই কাজ না করলে আমাদের না খেয়ে থাকতে হবে। আমি নীরবের নিঃশর্ত মুক্তি চাই।'

বাবার মুক্তির দাবিতে মানববন্ধনে উপস্থিত ছিলো নীরবের তিন বছর বয়সী কন্যা। তার আকুতি, 'আমি পাপ্পাকে চাই।'

কান্নাজড়িত কন্ঠে আরজে নীরবের মা রোকেয়া পারভীন বলেন, 'নীরবের মাসুম বাচ্চা যেভাবে কান্নাকাটি করে, সেটা আমি সহ্য করতে পারি না। আমার ছেলে কোনো অন্যায় করেনি। সে সব সময় বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে। কারো কোনো ক্ষতি করেনি। আমার ছেলের মুক্তি চাই।'

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক ছাত্র এবং দেশের এফএম রেডিওর জনপ্রিয় ব্যক্তিত্ব আরজে নীরব। গত ১৫ বছর আরজে হিসেবে রেডিও টুডে, এবিসি রেডিও, রেডিও ধ্বনি, সিটি এফএমে কাজ করেছেন তিনি। কিন্তু কয়েক মাস আগে আরজে পেশা ছেড়ে দেওয়ার ঘোষণা দেন। এরপর কিউকমে যোগদান করেন তিনি।

প্রসঙ্গত, অন্যান্য ই-কমার্স সাইটের মতো কিউকমও চটকদার বিজ্ঞাপন দিয়ে গ্রাহকদের আকৃষ্ট করতো। প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে ইভ্যালি, ই-অরেঞ্জসহ কয়েকটি ই-কমার্স সাইটের মালিকদের বিরুদ্ধে মামলা ও গ্রেপ্তারের পর সম্প্রতি অফিস বন্ধ করে দেয় কিউকম।এই ই-কমার্স সাইটটির বিরুদ্ধে গ্রাহকদের পণ্য সঠিক সময়ে ডেলিভারি না দেওয়াসহ টাকা আটকে রাখার অভিযোগ রয়েছে।

এনএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
ট্রেনের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন
তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
X
Fresh