• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাইড শেয়ারিং নিয়ে যা বললেন বাইকে আগুন দেওয়া সেই চালক

আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২১, ২২:২৪

রাজধানীর বাড্ডা লিংক রোডে ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন দেয় রাইড শেয়ার চালক শওকত আলী। এই ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে। পরে সেটি ভাইরাল হয়।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল পৌনে ১০টার দিকে বাড্ডা লিংক রোড এলাকায় জনতা ইনস্যুরেন্সের সামনে এ ঘটনাটি ঘটার পর পুড়ে যাওয়া মোটরসাইকেল ও শওকত আলীকে বাড্ডা থানায় নিয়ে যাওয়া হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেওয়া হয়।

সেময় বাড্ডা জোনের সহকারী কমিশনার (ট্রাফিক) সুবীন রঞ্জন দাস জানান, শওকতকে খুবই হতাশাগ্রস্ত মনে হয়েছে। তিনি ব্যবসা করতেন, কিন্তু লোকসান হওয়াতে তিনি এই পেশায় আসেন। হয়তো এসব বিষয় নিয়ে তিনি হতাশ ছিলেন।

ওকত আলী আজ মঙ্গলবার বলেন, পুলিশের ওপর আমার রাগ না, রাগ রাইড শেয়ারিং অ্যাপের ওপর। অ্যাপ ব্যবহার করে যা আয় করি বেশিরভাগই তারা নিয়ে যায়।'

তিনি বলেন, রাইড শেয়ারিং করি পেটের দায়ে। কিন্তু যা আয় করি তা যদি মামলার জরিমানা হিসেবে দেই, তাহলে কাগজপত্র ঠিক রেখে কি লাভ। তাই রাগ থেকে মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছি।

তিনি আরও বলেন, মোটরসাইকেল পেতে নয় প্রচলিত সিস্টেমকে বদলাতে আগুন দিয়েছি। পুলিশ প্রশাসন থেকে শুরু করে রাইড শেয়ার অ্যাপসভিত্তিক যে অরাজকতা চলছে, আমি এই সিস্টেমের পরিবর্তন চাই।

ওকত আলী বলেন, আমি চাইলে ১০টি মোটরসাইকেল নিতে পারব। সবাই উপহারের কথা বলছে, কিন্তু সিস্টেম বদলানো নিয়ে কেউ কোনও কথা বলে না। সিস্টেমের পরিবর্তন চাই আমি, যাতে কেউ হয়রানি না হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাজেকে পণ্যবাহী মাহেন্দ্র খাদে, চালক নিহত
নারায়ণগঞ্জে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত
সেই ইজিবাইকচালকের পাশে দাঁড়াল র‌্যাব
অষ্টগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে ট্রাকচালকের মৃত্যু 
X
Fresh