• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সন্ধ্যায় ফেসবুক লাইভে আসছেন ডিএনসিসি মেয়র আনিসুল হক

অনলাইন ডেস্ক
  ১৪ মে ২০১৭, ১৬:৪৬

নগরবাসীর প্রত্যাশা, প্রাপ্তি এবং সম্ভাবনার কথা বলতে আজ (রোববার) সন্ধ্যায় ফেইসবুক লাইভে আসছেন ঢাকার উত্তর সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র আনিসুল হক।

আরটিভি অনলাইনকে এ বিষয়ে নিশ্চিত করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা মনজুর মাওলা। বলেন, মেয়র তার নিজস্ব ফেসবুক পেজে লাইভ আসছেন নগরবাসীর সঙ্গে কথা বলতে।

ডিএনসিসির এই কর্মকর্তা বলেন, অনেক সময় চাইলেও জনগণের সঙ্গে কথা বলা যায় না।

তিনি বলেন, আজ মেয়র আনিসুল হক ফেসবুক লাইভের মাধ্যমে নগরবাসীর সঙ্গে কথা বলবেন। এদিন সন্ধ্যা সাড়ে ৭ টায় সামাজিক যোগাযোগের এই মাধ্যমে লাইভ অনুষ্ঠান হবে। চলবে একঘণ্টা পর্যন্ত।

মনজুর মাওলা বলেন, ফেসবুক লাইভে আনিসুল হক নগরবাসীর কথা শুনবেন এবং তাদের প্রশ্নের উত্তর দেবেন। এছাড়াও সিটি করপোরেশনের উন্নয়নে নেয়া বিভিন্ন বিষয় তুলে ধরবেন। যে কেউ সরাসরি লাইভে অংশ নিতে পারবেন।

মেয়রের নিজস্ব ফেসবুক পেজ www.facebook.com/official.annisulhuq/ ছাড়াও www.facebook.com/dncc.gov.bd এবং www.facebook.com/AmraDhaka এ সাইটগুলোতে ভিজিট করে লাইভে অংশ নেয়া যাবে।

গেলো এপ্রিলে মেয়র হিসেবে দুই বছর পূর্ণ হয়েছে আনিসুল হকের। নগরবাসীর প্রত্যাশা, প্রাপ্তি, পরিকল্পনা এবং সম্ভাবনা নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে তিনি প্রায়ই কথা বলেন। শোনেন নাগরিকদের সমস্যার কথা এবং আশ্বাস দেন সমাধানের। ফের নগরবাসীর প্রত্যাশা, প্রাপ্তি এবং সম্ভাবনার কথা বলতে হাজির হচ্ছেন ফেইসবুক লাইভে।

এইচটি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh