Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

আরটিভি নিউজ

  ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৫০
আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:০০

জানা গেল ইভ্যালির সম্পদের পরিমাণ

জানা গেল ইভ্যালির সম্পদের পরিমাণ

বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির চমকপ্রদ বিজ্ঞাপনে আকৃষ্ট হয়ে প্রতিষ্ঠানটিতে লাখ লাখ টাকা বিনিয়োগ করেন গ্রাহকরা। আর গ্রাহকদের সেই টাকা আত্মসাত করে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রাসেল ব্যক্তি পর্যায়ে সাভারে কয়েক কোটি টাকা মূল্যের জায়গাসহ অন্যান্য সম্পদ গড়ে তুলেন।

এছাড়া মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিন কোম্পানির অর্থে দুটি দামি গাড়ি (রেঞ্জ রোভার ও অডি) ব্যবহার করতেন। র‌্যাবের জিজ্ঞাসাবাদে এসব তথ্য দিয়েছেন রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিন।

প্রতারণার অভিযোগে করা মামলায় রাসেল এবং শামীমা নাসরিনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আতিকুল ইসলাম এ রিমান্ড মঞ্জুর করেন।

অর্থ আত্মসাতের অভিযোগে বৃহস্পতিবার বিকেলে তাদের গ্রেপ্তারের পর শুক্রবার দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে তাদের হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা গুলশার থানার উপ-পরিদর্শক ওয়াহিদুল ইসলাম।

এর আগে দুপুর ১টায় র‌্যাব সদর দপ্তর থেকে রাসেল দম্পতিকে গুলশান থানায় আনা হয়। সেখান থেকেই পরে নেয়া হয় আদালতে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম ইভ্যালির সিইও ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যানকে তিন দিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দেন।

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS