• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আবারও আদালতে পরীমণি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৫০
আবারও আদালতে পরীমণি

চলতি মাসের প্রথম দিন (০১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা পরীমণি। এরইমধ্যে কাজে ফিরেছেন নায়িকা। আগামীকাল (১৫ সেপ্টেম্বর) সকালে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজিরা দেবেন তিনি। এদিন মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য রয়েছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) পরীর আইনজীবী মো. মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, বুধবার মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য রয়েছে। এদিন সকালে পরীমনি হাজিরা দিতে আদালতে উপস্থিত হবেন।

দীর্ঘ ২৭ দিন কারাবাসে থাকার ফলে মানসিকভাবে কিছুটা ক্ষতিগ্রস্থ হয়েছেন পরীমণি। গায়ে হালকা জ্বর, সেই সঙ্গে ভার্টিগো রোগের কারণে সম্প্রতি চিকিৎসকের শরণাপন্ন হয়েছিলেন নায়িকা। হাসপাতালে বেশিক্ষণ থাকতে হয়নি তাকে। চেকআপ করিয়ে বাসায় ফিরেছেন তিনি।

এর আগেই জানা যায়, ভার্টিগো নামের একটি রোগে আক্রান্ত পরী। অনেক দিন ধরেই রোগটি তাকে ভোগাচ্ছে। প্রায়ই হাসপাতালে ছুটতে হয় তাকে। এ জন্য ভারতে গিয়েও চিকিৎসা নিয়েছেন তিনি। কিন্তু পুরোপুরি আরোগ্য লাভ করতে পারেননি।

তরুণ নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ দিয়ে চলচ্চিত্রের কাজে ফিরেছেন পরীমণি। এরই মধ্যে দুদিন কাজও করেছেন তিনি। কাজে ফেরা প্রসঙ্গে পরী বলেন, ‘আবার কাজে ফিরতে পেরে আমি খুশি। দেশের মানুষ আমাকে চলচ্চিত্রের জন্য ভালোবেসেছে। তাদের সেই ভালোবাসার প্রতিদান আমি চলচ্চিত্রের মাধ্যমে দিতে চাই। নিয়মিত কাজ করে যেতে চাই। ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাই আমার শক্তি, সাহস ও প্রেরণার উৎস, তাদের কারণেই আমাকে এগিয়ে যেতে হবে।’

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই শুটিংয়ে অংশ নিবেন পরীমণি। শুরুতে বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবন অবলম্বনে নির্মাণাধীন ‘প্রীতিলতা’ সিনেমার ক্যামেরার সামনে দাঁড়াতে পারেন নায়িকা। জামিনে মুক্তি পাওয়ার পর পরীমণির সঙ্গে দেখা করেছেন ‘প্রীতিলতা’র পরিচালক রাশিদ পলাশ।

এনএস/এম

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিয়ামের জন্মদিনে পরীমণির আবেগঘন পোস্ট
মাহির ছেলের জন্মদিনে যে বার্তা দিলেন পরীমণি
মানুষটির ছায়াও আর মাড়াতে চাই না : পরীমণি
অবশেষে শান্তির জায়গা খুঁজে পেলেন পরীমণি!
X
Fresh