Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

চাকরি চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিলেন মমেকের সাবেক পরিচালক

চাকরি চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিলেন মমেকের সাবেক পরিচালক
ব্রিগেডিয়ার মো. নাসির উদ্দীন আহমেদ, ছবি: ফেসবুক থেকে

চাকরির আবেদন জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক পরিচালক ব্রিগেডিয়ার মো. নাসির উদ্দীন আহমেদ। রোববার (১২ সেপ্টেম্বর) তিনি তার ফেসবুক ওয়ালে এমন স্ট্যাটাস দিয়েছেন।

স্ট্যাটাসে তিনি বলেন-

প্রিয় ও শ্রদ্ধা ভাজন শুভাকাঙ্ক্ষী। আজ ১ বছর ২ মাস ঘরে বসা। এল পি আর শেষ। সংসার ও নিজকে কর্মক্ষম রাখতে কিছু করা প্রয়োজন। নিজের ভবিষ্যৎ চিন্তা করিনি। হালাল ও হারামের সং মিশ্রনে এ জীবন।

মেডিকেল ও নন মেডিকেল যে কোনো সেক্টরে কোনো নিবেদিত ও সৎ ব্যক্তি হিসাবে বিবেচনায় নিয়ে কোনো প্রতিষ্ঠান আমাকে বাংলাদেশের যে কোনো স্থানে চাকুরির সুযোগ দিলে কৃতজ্ঞ থাকব।

এ বিষয়ে ফোনে তার সঙ্গে যোগাযোগ করা হলে ফোনটি ব্যস্ত পাওয়া যায়। তবে এসএমএস করলে তার রিপ্লেতে তিনি জানান, তার চাকরি প্রয়োজন।

২০১৫ সালের ১ নভেম্বর তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক হিসাবে যোগদান করেন। এ সময় হাসপাতালের ব্যাপক উন্নয়নে নগরীর বেসরকারি হাসপাতালগুলো রোগী শুন্য হয়ে পড়লে ষড়যন্ত্রে লিপ্ত হয় মালিকরা। ব্রিগেডিয়ার নাছির উদ্দিন আহমেদের বদলীর জন্য উঠে পড়ে লাগে।

তার এই দুঃসময়ে কেউ সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চাইলে যোগাযোগ করতে পারেন এই ০১৭৫৪০৩০৯৮৯ নম্বরে। এছাড়া ই-মেইল করতে পারেন [email protected] com এ

জেএইচ/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS