Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

ঢাকায় প্রাইভেটকারের ধাক্কায় স্কুলছাত্র নিহত, চালক আটক

ঢাকায় প্রাইভেটকারের ধাক্কায় স্কুলছাত্র নিহত, চালক আটক
ফাইল ছবি

ঢাকা ক্যান্টনমেন্টের ইসিবি চত্বরে প্রাইভেটকারের ধাক্কায় শান্ত হাসান নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় ওই প্রাইভেটকারের চালক শাকিলকে উত্তরা থেকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ওই দুর্ঘটনার পর আজ শুক্রবার সকালে শাকিলকে আটক করা হয়েছে।

ইসিবি চত্বরে দায়িত্বরত পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর বলেন, আবুল কালাম আজাদ শান্ত আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল। রাজধানীর মানিকদি এলাকার মোস্তফা কামালের ছেলে শান্ত।

শান্তর বন্ধু আদনান বলেন, শান্ত বন্ধুদের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় ইসিবি চত্বরে ছিল। রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী প্রাইভেটকার তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সে মাটিতে লুটিয়ে পড়ে। আহত অবস্থায় উদ্ধার করে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়ার পর তার মৃত্যু হয়।

ক্যান্টনমেন্ট থানার ওসি বলেন, গতকাল বৃহস্পতিবার রাতে একটি প্রাইভেটকার প্রথমে কালশী ফ্লাইওভারে ওঠার আগে এক ব্যক্তিকে ধাক্কা দেয়। ওই সময় সেখানে থাকা লোকজন প্রাইভেটকারটিকে ধাওয়া দিলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন চালক। এক পর্যায়ে দাঁড়িয়ে থাকা শান্তকে চাপা দেয় প্রাইভেটকারটি। এ সময় ঘটনাস্থলেই নিহত হয় শান্ত। এরপর স্থানীয়রা ওই প্রাইভেটকারটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

এদিকে শান্ত নিহত হওয়ার ঘটনায় বিচারের দাবিতে রাতেই ইসিবি চত্বরে জড়ো হয় তার বন্ধুরা। তখন চারপাশের সড়ক বন্ধ করে বিভিন্ন স্লোগান দেয় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। এতে মাটিকাটা, ইসিবি ও কালশী এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS