• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পরীমণির জামিন শুনানি মঙ্গলবার

আরটিভি নিউজ

  ২৯ আগস্ট ২০২১, ১৯:৪৯
পরীমণির মামলার তদন্ত প্রতিবেদন ৮ জুলাইয়ের মধ্যে 
পরীমণি (ফাইল ছবি)

বনানী থানার দায়ের করা মাদক মামলায় মহানগর দায়রা জজ আদালতে চিত্রনায়িকা পরীমণির জামিন শুনানির তারিখ এগিয়েছে। আগামী মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানির জন্য দিন ধার্য করেছেন।

মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ২২ আগস্ট একই আদালতে পরীমণির পক্ষে জামিন আবেদন করেন তার আইনজীবী মজিবুর রহমান। আদালত আগামী ১৩ সেপ্টেম্বর জামিন আবেদনের শুনানির দিন ধার্য করেছিলেন। এরপর পরীমণির আইনজীবী মজিবুর রহমান জামিন শুনানির বৈধতা চ্যালেঞ্জ হাইকোর্টে আবেদন করেন। ২১ দিন পর ২৬ আগস্ট জামিন শুনানির দিন নির্ধারণ করে মহানগর দায়রা জজ আদালতের দেওয়া আদেশ কেন বাতিল ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুল দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চ এই রুল দেন।

রুলে আদালত আরও জানতে চেয়েছেন, জামিন আবেদনের শুনানি এগিয়ে দুই দিনের মধ্যে করতে কেন নির্দেশ দেওয়া হবে না, বিবাদীদের আগামী ১ সেপ্টেম্বরের মধ্যে রুলের জবাব দিতে বলা হয়েছে। এর মধ্যেই আদালত জামিন শুনানির দিন ধার্য করলেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমণির বাসায় অভিযান পরিচালনা করে র্যা ব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। তখন থেকে কারাগারে দিন কাটছে পরীমণির।
পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বোট ক্লাবে পরীমণির কাণ্ড: যেমন ছিল সেই রাত
পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি
চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
‘নাসিরকে হত্যা করতে চেয়েছিলেন পরীমণি’
X
Fresh