• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রাতে মডেলদের নিয়ে পার্টি, বিদেশে প্লেজার ট্যুরের আয়োজনও করতেন মিশু

আরটিভি নিউজ

  ০৪ আগস্ট ২০২১, ২১:২৭
বিদেশেও প্লেজার ট্রিপের আয়োজন করে কোটি কোটি টাকা মিশুর
ছবি: সংগৃহীত

নাম শরফুল হাসান ওরফে মিশু হাসান (৩১)। রাজধানীতে বিভিন্ন অভিজাত এলাকায় রাতে মডেলদের নিয়ে পার্টি ও বিদেশে প্লেজার ট্যুরের আয়োজক তিনি। মিশু ঢাকার গুলশান, বারিধারা, বনানীসহ বিভিন্ন অঞ্চলে পার্টির নামে মাদক সেবনসহ নানাবিধ ‘অনৈতিক কর্মকাণ্ড’ চালাচ্ছিল।

র‌্যাবের মুখপত্র খন্দকার আল মঈন গণমাধ্যমকে জানান, মঙ্গলবার (৩ আগস্ট) রাতে রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে অস্ত্র ও মাদকসহ মিশুকে তার এক সহযোগী মাসুদুল ইসলাম ওরফে জিসানকে (৩৯) গ্রেপ্তার করা হয়। মিশুর বিরুদ্ধে নানাবিধ ‘অনৈতিক কর্মকাণ্ড’ সম্পর্কে জানা যায়। এরপরই গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়। গ্রেপ্তারের সময় উদ্ধার করা হয় ১টি অস্ত্র, ৬ রাউন্ড গোলাবারুদ, ইয়াবা ১৩,৩০০ পিস, ১টি ফেরারি গাড়ি, সিসার সরঞ্জামাদি, ২টি ল্যাপটপ, মোবাইল ফোন, বিভিন্ন ব্যাংকের চেক বই ও এটিএম কার্ড, পাসপোর্ট এবং ভারতীয় ৪৯ হাজার ৫০০ জালমুদ্রা।

তিনি জানান, গ্রেপ্তারকৃতরা একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তারা রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায় পার্টি বা ডিজে পার্টির নামে মাদক সেবনসহ নানাবিধ অনৈতিক কর্মকাণ্ডের ব্যবস্থা করে থাকে। পার্টিতে তারা অংশগ্রহণকারীদের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ পেয়ে থাকে। অংশগ্রহণকারীরা সাধারণত উচ্চবিত্ত পরিবারের সদস্য। এছাড়া বিদেশেও প্লেজার ট্রিপের আয়োজন করতো। একইভাবে উচ্চবিত্তের প্রবাসীদের জন্যেও দুবাই, ইউরোপ ও আমেরিকায় এ ধরণের পার্টি আয়োজন করতো।

তারা ক্লায়েন্টদের গোপন ছবি ধারণ করে অপব্যবহার করতো বলে জিজ্ঞাসাবাদে জানা যায়। যোগ করেন তিনি।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতরা তাদের অবৈধ আয় দিয়ে গাড়ির ব্যবসা, আমদানি ও গরুর ফার্মসহ অনেক ব্যাসায় বিনিয়োগ করেছে। মিশু নামি-দামি ব্যান্ডের বিলাসবহুল গাড়ির ব্যবসা করে থাকে। এই ব্যবসার ক্ষেত্রে তিনি অনেক অনিয়ম করেছেন। তার দুটি রেঞ্জ রোভার, অ্যাকুয়া, ভক্স ওয়াগন ও ফেরারিসহ ৫টি গাড়ি রয়েছে তার।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত নেতানিয়াহুর বিরুদ্ধে 
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
রাজধানীতে গ্রেপ্তার ২৭
X
Fresh