Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

পরীর বিরুদ্ধে দুই অভিযোগ

পরীর বিরুদ্ধে দুই অভিযোগ
ফাইল ছবি

‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব। এরই মধ্যে বিপুল পরিমাণ মাদক উদ্ধারের খবর পাওয়া গেছে।

অন্যান্য অভিযোগের সঙ্গে গুরুতর দুই অভিযোগে এই অভিযান চালানো হচ্ছে। বিশেষ সূত্রের বরাত দিয়ে দৈনিক যুগান্তর অনলাইন জানিয়েছে, নায়িকা পরীমণি ও তার পরিচিত কয়েক জনের বিরুদ্ধে পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগ পাওয়া গেছে। সেই অভিযোগের ভিত্তিতেই এ অভিযান। তবে পরীমণির বিরুদ্ধে এসব অভিযোগের বিষয়ে এখনও আনুষ্ঠানিক কিছু জানায়নি র‌্যাব।

উল্লেখ্য, সম্প্রতি ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌ গোয়েন্দা পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন। তাদের বাসা থেকে বিপুল পরিমাণ মদ-ইয়াবাসহ নানা মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

বুধবার খবর বেরিয়েছে, রিমান্ডে প্রথম দিনের জিজ্ঞাসাবাদে দুই মডেল জানিয়েছেন, এই চক্রের নারী সদস্যের সংখ্যা শতাধিক। তাদের কাজই ছিল তরুণদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলে পার্টির নামে বাসায় ডেকে নিয়ে আসা। এরপর মদ-ইয়াবাসহ নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তাদের ‘আপত্তিকর’ অবস্থার ছবি ও ভিডিও ধারণ করা। পরে সেই ছবি-ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েই ব্ল্যাকমেইল করা হতো তরুণদের।

অন্যদিকে কিছু দিন হলো ঢাকা বোট ক্লাবের নির্বাহী সদস্য নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে নায়িকা পরীমণি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন। তার করা মামলায় নাসির উদ্দিনকে গ্রেফতার করা হয়। পরে জামিনে মুক্তি পান নাসির উদ্দীন।

এর পর পরীমণির বিরুদ্ধে গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ ওঠে। ৭ জুন পরীমণি ও তাঁর সঙ্গে আরও কয়েকজন ওই ক্লাবে গিয়ে গ্লাস ভাঙচুর করের।

গুলশান থানা-পুলিশ গণমাধ্যমকে জানান, ঘটনাটি ঘটেছে ৭ জুন গভীর রাতে। তবে এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) বা মামলা হয়নি। তবে পুলিশ নতুন করে ওই ঘটনা তদন্তে ক্লাব পরিদর্শনে যাবে।

জানতে চাইলে পরীমলি গণমাধ্যমকে বলেন, ‘এটা ফালতু একটা অভিযোগ। এত দিন পরে কেন এই অভিযোগ?

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS