Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮

আরটিভি নিউজ

  ০২ আগস্ট ২০২১, ২২:৫৪
আপডেট : ০২ আগস্ট ২০২১, ২৩:২৮

হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে এবার চাঁ'দাবা'জির অভিযোগে মামলা

হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে এবার চাঁদাবাজির অভিযোগে মামলা
হেলেনা জাহাঙ্গীর

বিতর্কিত কর্মকাণ্ডে আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটি থেকে অব্যাহতি দেওয়া ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে এবার চাঁদাবাজির মামলা হয়েছে।

সোমবার (২ আগস্ট) পল্লবী থানায় বাদী হয়ে মামলাটি করেন আব্দুর রহমান তুহিন নামে এক সাংবাদিক।

মামলায় জয়যাত্রা টিভির চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর, জেনারেল ম্যানেজার হাজেরা, প্রধান বার্তা সম্পাদক কামরুজ্জামান আরিফ, কো-অর্ডিনেটর সানাউল্লাহ নুরী, স্টাফ রিপোর্টার মাহফুজ শাহরিয়ারসহ অজ্ঞাত ১০-১২ জনকে অভিযুক্ত করা হয়।

মামলার এজাহারে বলা হয়েছে, আইপি টেলিভিশন জয়যাত্রার ভোলা প্রতিনিধি হিসেবে নিয়োগ দেওয়ার নামে বাদীর কাছ থেকে মোটা অঙ্কের টাকা নেয় কর্তৃপক্ষ।

মামলার বাদী তুহিন অভিযোগ করেন, জয়যাত্রা টেলিভিশনের প্রতিনিধি নিয়োগ দেয়ার নামে হেলেনা ও তার সহযোগীরা মোটা অংকের টাকা নিয়েছিলেন।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. পারভেজ ইসলাম গণমাধ্যমকে জানান, হেলেনা জাহাঙ্গীর ও জয়যাত্রা টিভির আরও কয়েকজনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে মামলা করা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

আওয়ামী লীগের নামের সঙ্গে মিল রেখে নামসর্বস্ব সংগঠন ‘চাকরিজীবী লীগ’ নিয়ে সমালোচিত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‍্যাব বৃহস্পতিবার (২৯ জুলাই) অভিযান চালায়। অভিযানে তার বাসা থেকে বিদেশি মদ, ক্যাসিনোর সরঞ্জাম, হরিণের চামড়া, বিদেশি মুদ্রা, ওয়াকিটকিসহ বিভিন্ন অবৈধ জিনিসপত্র জব্দ করা হয়।

একইদিন রাত দেড়টা থেকে চারটা পর্যন্ত রাজধানীর মিরপুর-১১ নম্বরের এ ব্লকের তিন নম্বর রোডে হেলেনা জাহাঙ্গীরের জয়যাত্রা টেলিভিশনের কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব। অভিযানে বিভিন্ন অবৈধ সরঞ্জাম জব্দ করা হয়। এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে হেলেনার বিরুদ্ধে রাজধানীর পল্লবী থানায় একটি ও গুলশান থানায় দুটিসহ মোট তিনটি মামলা করে। একটি মামলায় তিনদিনের রিমান্ডে নিয়ে হেলেনাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS