Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

অজ্ঞানপার্টির খপ্পরে সর্বস্ব খোয়ালেন মুদি ব্যবসায়ী

অজ্ঞানপার্টির খপ্পরে সর্বস্ব খোয়ালেন মুদি ব্যবসায়ী
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ফাইল ছবি)

অজ্ঞানপার্টির খপ্পরে গুলিস্তানে এসে সর্বস্ব খোয়ালেন তাজুল ইসলাম (৩৫) নামে ধামরাইয়ের এক মুদি ব্যবসায়ী। শনিবার (১৭ জুলাই) দুপুরে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে তাকে ভর্তি করা হয়।

ভুক্তভোগী তাজুল ইসলাম ধামরাইয়ের বাথুলি থেকে শুভযাত্রা নামে একটি বাসে করে গুলিস্তান আসার পথে এ ঘটনা ঘটে। যাত্রাপথে তাকে অজ্ঞান করে তার কাছে থাকা টাকা-পয়সা সর্বস্ব নিয়ে যায় চক্রটি।

ভুক্তভোগীর ভাগনে আবুল কাশেম বলেন, পুরান ঢাকার পাইকারি মার্কেট চকবাজার থেকে পণ্য কেনার জন্য মামা ও আমি দুজনই ঢাকায় আসছিলাম। মামা ধামরাইয়ের বাথুলি থেকে শুভযাত্রা বাসে ওঠেন এবং আমিও শ্রীরামপুর থেকে একই বাসে উঠি। এক সাথে সিট না পাওয়ায মামা সামনের সিটে বসেন, আর আমি পেছনের সিটে বসি। হঠাৎ পিছন থেকে দেখছিলাম মামা বাসে ঘুমাচ্ছেন। বাস ঢাকার গুলিস্তানে আসার পর তাকে অনেকক্ষণ ডাকাডাকি করলেও সাড়া দেননি তিনি। অনেকক্ষণ ডাকাডাকির পর যখন বুঝতে পারলাম মামা অজ্ঞান হয়ে পড়েছে। ভয়ে তৎক্ষণাত তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতল নিয়ে আসি। কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসার পর মামাকে মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করেন। তখন মামার সাথে থাকা টাকা পয়সা যা ছিল, তার কিছুই পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অচেতন অবস্থায় তাজুল ইসলাম নামে এক মুদি ব্যবসায়ীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আনা হয়। পরে তাকে মিটফোর্ড হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক স্থানান্তর করেন।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS