• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

টেন্ডার না পেয়ে সাবেক ছাত্রলীগ নেতার আত্মহত্যার অভিযোগ

আরটিভি নিউজ

  ২২ জুন ২০২১, ১৭:০৪
টেন্ডার না পেয়ে সাবেক ছাত্রলীগ নেতার আত্মহত্যার অভিযোগ
প্রতীকী ছবি

টেন্ডার না পেয়ে হতাশা থেকে মো. রুবেল (৩৫) নামের সাবেক ছাত্রলীগ নেতা আত্মহত্যা করেছে বলে অভিযোগ করেন পরিবার।

মঙ্গলবার (২২জুন) সকালে সিলিং ফ্যানের সঙ্গে নিজের লুঙ্গি পেঁচিয়ে আত্মহত্যা করেন রুবেল।

রাজধানীর শুক্রাবাদে ৬২/১ নম্বর বাসার তৃতীয় তলা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানাযায়, রুবেল কলাবাগান থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এক বছর আগে তিনি বিয়ে করেন। এরপর থেকে সিটি করপোরেশনের ময়লার টেন্ডার পেয়ে কাজ করতেন।

সম্প্রতি টেন্ডারটি তার হাতছাড়া হয়ে যায়। এরপর থেকে তিনি হতাশায় ভুগছিলেন। রুবেলের স্ত্রী লাবনী আক্তার বলেন, সকালে রান্নার কাজে ব্যস্ত ছিলাম। ১০টার দিকে রুমে গিয়ে দেখি তিনি ফ্যানের সঙ্গে ঝুলছেন।

তিনি জানান, টেন্ডার না পেয়ে তার স্বামী হতাশায় ভুগছিলেন। ঋণগ্রস্ত থাকায় সারাক্ষণ টেনশন করতেন। গত ৯ জুন থেকে রাতে ঘুমাতেন না তিনি।

রুবেলের ছোট ভাই ওসমান গনি সংবাদ মাধ্যমকে জানান, তার ভাই ১৭ নম্বর ওয়ার্ড কলাবাগানের সাবেক ছাত্রলীগের সেক্রেটারি ছিলেন। প্রায় ১০ মাস ধরে সিটি করপোরেশনের ময়লার টেন্ডার পেয়ে কাজ করে আসছিলেন।

কিন্তু টেন্ডারটি জোর করে ১৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সেক্রেটারি শিশির দুয়ারী ও শিমুল ও সজিব নিয়ে নেয়। তারা আমার ভাইকে টেন্ডার ছেড়ে দিতে বলেন। এ নিয়ে তাকে বিভিন্ন সময় হুমকি-ধমকি দিয়ে আসছিলেন তারা। ওসমান গনি আরও জানান, আমার ভাই ঋণগ্রস্ত ছিলেন। টেন্ডার হাতছাড়া হওয়ায় মানসিকভাবে আরও ভেঙে পড়েন তিনি। এ নিয়ে দুশ্চিন্তা থেকে আত্মহত্যা করেছেন তিনি।

বরিশালের হিজলা থানার হরিনাথপুর গ্রামের মৃত আবদুল মালেকের ছেলে রুবেল। তিনি শেরেবাংলা নগরের শুক্রাবাদ ৬২/১ নম্বর বাসায় পরিবার নিয়ে থাকতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের এএসআই আব্দুল্লাহ খান জানান, শুক্রাবাদ থেকে এক ব্যক্তিকে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

এমএন

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
ঢাবিতে ছাত্রলীগের ‘গেস্টরুমে’ অচেতন শিক্ষার্থী, তদন্ত কমিটি গঠন
রুমা ছাত্রলীগ সভাপতি ভান মুন নোয়াম বমকে বহিষ্কার
তীব্র তাপদাহে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো ছাত্রলীগ
X
Fresh